ডিজাইন ও ক্যামেরায় ফিদা হবেন! Xiaomi Civi 4 লঞ্চ হতে পারে এপ্রিলের পরেই

Xiaomi Civi সিরিজটি নবীন প্রজন্মের ক্রেতাদের মধ্যে বেশ জনপ্রিয়। এর স্টাইলিশ ডিজাইন এবং দুর্ধর্ষ ফ্রন্ট ক্যামেরা বিশেষ করে মহিলা ক্রেতাদের আকৃষ্ট করে। গত বছর মে মাসে বাজারে আসে Xiaomi Civi 3। বর্তমানে কোম্পানি এর উত্তরসূরী হিসেবে Xiaomi Civi 4 ফোনটি শীঘ্রই লঞ্চ করার পরিকল্পনা করছে। এক টিপস্টার এখন নতুন Civi ফোনের লঞ্চ টাইমলাইন ফাঁস করেছেন। একই সাথে, মার্কেটে ফোনটির পজিশনিং কি হবে, তাও প্রকাশ হয়েছে।

Xiaomi Civi 4 লঞ্চ হতে পারে 2024 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে

চীনের মাইক্রোব্লগিং ওয়েবসাইট, ওয়েইবো-তে এক টিপস্টার দাবি করেছেন যে শাওমি সিভি ৪ ফোনটি আগামী মে মাসের নাগাদ লঞ্চ হবে। যদি এটি সত্য হয়, তাহলে হ্যান্ডসেটটি তার পূর্বসূরির মতো একই সময়ে লঞ্চ হবে। এছাড়াও, তিনি বলেছেন যে স্মার্টফোনটি লঞ্চের পর অনরের (Honor)-এর নম্বর সিরিজকে টক্কর দেবে। ডিভাইসটি পারফরম্যান্স এবং ক্যামেরা সেগমেন্টে আপগ্রেড অফার করবে।

পরিশেষে তিনি জানান যে, শাওমি এই বছরও নতুন সিভি-সিরিজের ফোনটির সাথে কো-ব্র্যান্ডেড গিফ্ট বক্স প্রকাশ করবে। পূর্ববর্তী সিভি মডেলগুলির মতো, লঞ্চের পরে শাওমি সিভি ৪-এর একাধিক লিমিটেড এডিশন বাজারে আসতে পারে। এছাড়া, টিপস্টার ডিভাইসটির সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেননি। তবে, আগের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে শাওমি সিভি ৪ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮৩০০-আল্ট্রা চিপসেট দ্বারা চালিত হবে। তবে মনে রাখবেন, চিপসেটের নামটি নভেম্বরের শেষের দিকে ফাঁস হয় এবং এখনও পর্যন্ত সেই নিয়ে কোনও আপডেট সামনে আসেনি।

এদিকে, আরেক সুপরিচিত টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন গত মাসের শেষের দিকে Xiaomi Civi 4-এর কিছু বৈশিষ্ট্য ফাঁস করেন। তার দাবি, হ্যান্ডসেটটি ১.৫কে রেজোলিউশন সহ সামান্য কার্ভড ডিসপ্লে, ধাতব ফ্রেম এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমের সাথে আসবে। স্মার্টফোনটি যদি সত্যি মে মাসে লঞ্চ হয়, তাহলে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আরও বিশদ তথ্য জানা যাবে।