10 হাজারের কমে মিলছে Redmi-র এই ফোন, ক্যামেরা থেকে ব্যাটারি, সবই নজর কাড়বে!

তুলনামূলকভাবে ভারতের বাজারে আকর্ষণ হারালেও Xiaomi আছে নিজেই রাস্তাতেই! মাত্র কয়েক সপ্তাহ আগে এই প্রযুক্তি কোম্পানিটি তাদের নতুন স্মার্টফোন সিরিজ Redmi Note 13 লঞ্চ করেছে। আবার এই নতুন ফোনগুলি বাজারে আসার সাথে সাথেই এর আগের (বাজারের ভাষায় ‘পুরোনো’) মডেলগুলিতে বিশাল ছাড়ও দেওয়া হচ্ছে। এই মুহূর্তে Flipkart এবং Amazon India, দেশের দুটি বড় ই-কমার্স সাইটই Redmi Note 12 ফোনে অফার দিচ্ছে – ফলত আপনি যদি এখন একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনায় থাকেন, তাহলে এই ফোন বেছে নিলে ৪ হাজার টাকার ডিসকাউন্ট পেতে পারেন। চলুন দেখে নিই Redmi Note 12 কিনতে কত টাকা খরচ হবে এবং এর ফিচারই বা কেমন-কী…

এখন Redmi Note 12 ফোন কিনলে পাবেন দারুণ ছাড়, দেখুন দাম

শাওমি রেডমি নোট ১২ ফোনের ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতে ১৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে এখন ফ্লিপকার্ট এবং অ্যামাজন – উভয় প্ল্যাটফর্মেই এটি ১০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে অ্যামাজন, এই ফোনে কোনো ব্যাঙ্ক ডিসকাউন্ট দেয়নি। তবে যারা ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনবেন তারা প্রিপেইড পেমেন্ট হাজার টাকা ছাড় পাবেন, আর নির্বাচিত ব্যাঙ্ক কার্ডে থাকবে ৫% ক্যাশব্যাক থেকে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় কাজে লাগানোর বিকল্প।

এখানেই শেষ নয়, এই রেডমি ফোনটি কেনার সময় পুরোনো ফোন বিনিময় করলে ৯,৯০০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে মিলতে পারে। নিঃসন্দেহে এ এক দারুণ অফার, কিন্তু যাবতীয় সুবিধা পেতে হলে মানতে হবে কিছু শর্তও।

Redmi Note 12-এর স্পেসিফিকেশন

শাওমি রেডমি নোট ১২ স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। ফোনটি পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির ক্ষেত্রে এটিতে পেয়ে যাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।