Noise ColorFit Chrome: স্টেইনলেস স্টিল ফ্রেমের সাথে নয়েজ বাজারে আনল ক্রোম স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে Noise ColorFit Chrome স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৫,০০০ টাকা

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Noise-র নতুন Noise ColorFit Chrome স্মার্টওয়াচ। স্টেইনলেস স্টিল ফ্রেমের এই ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৮৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং ১০ দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Chrome স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Chrome-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Chrome স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৫,০০০ টাকা। এটি আগামীকাল অর্থাৎ ১৯ জানুয়ারি বেলা বারোটা থেকে বাজারে কিনতে পাওয়া যাবে। এখন ঘড়িটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ।

Noise ColorFit Chrome-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise ColorFit Chrome স্মার্টওয়াচটি মেটালিক ফ্রেমের অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে এবং এর ডান ধারে থাকছে একটি রোটেটিং ক্রাউন ও একটি পুশ বাটন। শুধু তাই নয়, ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এতে রয়েছে ১০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচ ফেস।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে হার্ট-রেট মনিটর, SpO2 ট্র্যাকার, স্ট্রেস মেজারমেন্ট মনিটর এবং ফিমেল হেলথ ট্র্যাকার উপলব্ধ।কার্যকারিতার দিক থেকে দেখতে গেলে নয়া স্মার্টওয়াচে পাওয়া যাবে বিল্ট-ইন মাইক্রোফোন ও স্পিকার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। ১০০টির বেশি স্পোর্টস মোড, অটোমেটিক ওয়ার্ক আউট ডিটেকশন ইত্যাদি। এখানেই শেষ নয়, ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলো হল রিমাইন্ডার, ওয়েদার আপডেট, নোটিফিকেশন ডিসপ্লে, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, অ্যালার্ম, ক্যালকুলেটর এবং কুইক রিপ্লাই।

এবার আসা যাক Noise ColorFit Chrome স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।