GT vs MI: ‘রঞ্জি খেললে এমনটা হতো না,’ ঈশান কিশানকে তুলোধুনা করলেন প্রাক্তন IPL জয়ী খেলোয়াড়

গতকাল গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে উইকেটের পিছনে দেখা যায় ঈশানকে। যেখানে বেশ কয়েকটি ভুল করতে দেখা যায় তাকে।

দীর্ঘদিন ক্রিকেট মাঠের বাইরে ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঈশান কিষাণ। ঘরোয়া রঞ্জি ট্রফির একটিও ম্যাচ খেলেননি তিনি। বিসিসিআইয়ের সতর্কতা সত্ত্বেও ঝাড়খণ্ডের হয়ে কোনো ম্যাচ খেলতেই নামেননি ঈশান। এরপরই তাঁকে কেন্দ্রীয় চুক্তি থেকে সরিয়ে দেয় BCCI।

তবে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন ঈশান। গতকাল গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে উইকেটের পিছনে দেখা যায় ঈশানকে। যেখানে বেশ কয়েকটি ভুল করতে দেখা যায় তাকে। এরপরই ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান আম্বাতি রায়ডু ঈশান কিষাণকে ট্রোল করেন। আসলে উইকেটকিপিংয়ের সময় একটি বল ধরতে পারেননি ঈশান কিষাণ, যা দেখে অম্বাতি রায়ডু বলেন, রঞ্জি ট্রফি খেললে হয়তো এই বলটা ধরতে পারতেন তিনি।

তবে শুধু খারাপ উইকেট কিপিং নয়, এই ম্যাচে ব্যাট হাতেও কোনো রান করতে পারেননি ঈশান কিষাণ। প্রথম ওভারের তৃতীয় বলেই আউট হন তিনি। ২০২৩ বিশ্বকাপে আফগানিস্তানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করা অলরাউন্ডার আজমতউল্লাহ উমরজাই ঈশানকে আউট করেন।

জানিয়ে রাখি, গতকাল ম্যাচে শুরুতে ব্যাট করে গুজরাট টাইটানস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান তোলে। জসপ্রিত বুমরাহ ১৪ রানে ৩ উইকেট নেন। তরুণ বাঁহাতি ব্যাটসম্যান সাই সুদর্শন ৩৯ বলে ৪৫ রান এবং রাহুল তেওয়াটিয়া ১৫ বলে ২২ রান করেন। একটা সময় জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিল মুম্বইয়ের দল। রোহিত ও ব্রেভিস মিলে ৭৭ রানের পার্টনারশিপ করে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যায়। তবে তারা আউট হতেই গুজরাট ম্যাচে ফেরে। শেষমেষ ২০ ওভারে ৯ উইকেটে ১৬২ রান তুলতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স।