২০২৪ আইপিএলের পর মুম্বাই ছেড়ে‌ দিয়ে রোহিতকে এই বড় দলের অধিনায়কত্ব করতে দেখতে চান রায়ডু

Updated on:

Rohit Sharma CSK Captain

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর অনেক আগেই মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক পদ থেকে সরানো হয়েছে রোহিত শর্মাকে (Rohit Sharma)। রোহিতকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নতুন অধিনায়ক হিসাবে ঘোষণা করেছে মুম্বাই। সে কথা কারোর অজানা নয়। কিন্তু ভারতীয় দলের অধিনায়ক থাকা সত্ত্বেও রোহিতকে মুম্বাইয়ের অধিনায়কের আসন থেকে সরানোয় অনেকের নজরে বিষয়টি খুব খারাপ ঠেকেছে।

অনেক বিশেষজ্ঞরাই বলছেন, রোহিত ২০২৫ আইপিএল মেগা নিলামের (IPL 2025 Mega Auction) আগে মুম্বাই ছেড়ে দিলে অন্য কোনো ফ্র‍্যাঞ্চাইজির হয়ে অধিনায়কত্ব সামলাতে পারেন। প্রত্যেকটি দলের ভক্তরা নিজেদের পছন্দের দলের অধিনায়ক হিসাবে আগামী মরশুমে দেখতে চান রোহিতকে। ঠিক সেরকমই প্রাক্তন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা আম্বাতি রায়ডুও (Ambati Rayudu) হিটম্যানকে চেন্নাইয়ের অধিনায়ক হিসাবে দেখতে চান।

সম্প্রতি নিউজ ২৪ স্পোর্টসের সাথে কথোপকথনে প্রাক্তন সিএসকে তারকা রায়ডু বলেছেন, “আমি মনে করি রোহিত আরও এক বছর অধিনায়ক হিসাবে চালিয়ে যেতে পারতেন। আমি মনে করি সে আরও ৫-৬ টি মরশুমে আইপিএল খেলতে পারবেন। হয়তো আগামী দিনে আমি তাকে সিএসকেতে দেখতে চাই। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে অনেক খেলেছেন এবং জিতেছেন, সিএসকেতেও তাকে এটা করতে দেখে ভালো লাগবে।”

এছাড়া সকলেরই জানা, এই মরশুমের পর প্যাড গ্লাভস সবকিছু তুলে রাখতে পারেন সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। হয়তো ধোনির জায়গায় রোহিতকে সিএসকের পরবর্তী অধিনায়ক করা যেতে পারে। এই প্রসঙ্গে রায়ডু বলেছেন, “আমি চাই রোহিত শর্মা ২০২৫ আইপিএলে সিএসকের হয়ে খেলুক, যদি এমএস অবসর নেন তাহলে রোহিত দলকে নেতৃত্ব দিতে পারবেন।” যদিও অনেক ভক্তরা মন থেকে এটিই চান।

সঙ্গে থাকুন ➥