KKR vs DC: ইডেনে জ্বলে উঠলো কেকেআর বোলারা, দিল্লির ব্যাটিংকে মাত দিয়ে আটকে দিল ১৫৩ রানে

Avatar

Published on:

Delhi Capitals score 153 runs against Kolkata Knight Riders at eden gardens IPL 2024

আজ আইপিএলে (IPL 2024) কলকাতার ইডেন গার্ডেন্সে নিজেদের নবম ম্যাচে‌ দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এই ম্যাচটি প্লে অফসের জায়গা মজবুত করার জন্য দুটি দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ। টসে জিতে ঋষভ পান্থ সবাইকে অবাক করে প্রথম ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

ম্যাচের প্রথম ওভারে মিচেল স্টার্ক (Mitchell Starc) ১৫ রান দিলেও পরের ওভারে বৈভব আরোরা (Vaibhav Arora) পৃথ্বী শ্ব এর মূল্যবান উইকেট তুলে নেন। অন্যদিকে তৃতীয় ওভারে আরেক বড় প্লেয়ার জেক ফ্রেজার ম্যাকগার্ককে ফেরান স্টার্ক। পরের ওভারে আবার সেই হোপকে প্যাভিলিয়নর রাস্তা দেখান বৈভব। কিন্তু তবুও পাওয়ারপ্লে শেষে ৬৭ রান তুলতে সক্ষম হয় দিল্লি।

এরপর ঋষভ‌ এবং অক্ষর প্যাটেল মিলে এগিয়ে নিয়ে যেতে থাকে দিল্লির ইনিংসকে। তবে সঠিক সময়ে এসে ঋষভের বড় উইকেট তুলে নেন বরুন চক্রবর্তী। ২৭ রানে ফিরে যান পান্থ। এরপর আর কেও কেকেআরের বোলিংয়ের সামনে দাঁড়িয়ে উঠতে পারেনি‌। নিয়মিত অন্তরালে উইকেট তুলে নিতে থাকে বোলাররা।

১৫ ওভারের মধ্যে মাত্র ১১২ রানে ৮ উইকেট হারিয়ে ফেলে দিল্লি। কেকেআরের হয়ে বল হাতে নায়ক ছিলেন বরুন চক্রবর্তী (Varun Chakaravarthy)। যিনি মাত্র ১৬ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। তবে স্কোর এগিয়ে নেওয়ার জন্য তখনো লড়তে থাকেন কুলদীপ। শেষ পর্যন্ত ১৫৩ রান করে দিল্লি।

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস স্কোরকার্ড (Kolkata Knight Riders vs Delhi Capitals)

দিল্লি ক্যাপিটালস- ১৫৩/৯

কুলদীপ যাদব – ৩৫(২৬)*

সঙ্গে থাকুন ➥