HomeSportIndia vs Pakistan: 'এটা যুদ্ধ নয়, তবে আমি…', ভারত-পাক ম্যাচ নিয়ে‌ এল...

India vs Pakistan: ‘এটা যুদ্ধ নয়, তবে আমি…’, ভারত-পাক ম্যাচ নিয়ে‌ এল , হার্দিক পান্ডিয়ার বড় মন্তব্য

ভারতীয় দলের পরের ম্যাচ ৯ জুন পাকিস্তানের (India vs Pakistan) বিরুদ্ধে। এই ম্যাচটি যে কোনো বিশ্বকাপ ফাইনালের মতোই। দুই দলই যে কোনো মূল্যে জিততে চায়। এখন পাকিস্তান আমেরিকার কাছে হেরে যাওয়ায় অন্যদিকে আয়ারল্যান্ডকে একতরফাভাবে হারিয়ে দুর্দান্ত শুরু করেছে ভারতীয় দল। তবে পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) ম্যাচকে ‘যুদ্ধ’ হিসেবে দেখছেন না হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।

ভারতীয় অলরাউন্ডার অবশ্য সেই প্রতিপক্ষের মুখোমুখি হতে মুখিয়ে আছেন যার বিপক্ষে তার পারফরম্যান্স দুর্দান্ত। রবিবার ভারত পাকিস্তানের মুখোমুখি হবে এবং পান্ডিয়া চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে অতীতের সাফল্যের পুনরাবৃত্তি করতে চাইবে। তিনি বলেন- “বড় ম্যাচ খেলতে পেরে আমি সত্যিই রোমাঞ্চিত। আমি এটা খুব বিশেষ মনে করি এবং পাকিস্তান এমন একটি দল যার বিরুদ্ধে আমি অনেক ম্যাচে খেলেছি।”

পাকিস্তানের বিপক্ষে ছয় টি-টোয়েন্টি ম্যাচে ৮৪ রান করলেও ৭.৫ ইকোনমি রেটে ১১ উইকেট নিয়েছেন পান্ডিয়া। বিসিসিআইকে একটি ইন্টারভিউতে তিনি বলেন, ”এটা যুদ্ধ নয়, এটা একটা ম্যাচ। ভারত-পাকিস্তান ম্যাচ সবসময়ই উত্তেজনাপূর্ণ। অনেক আবেগ আছে তবে আমি আশা করি আমরা শৃঙ্খলাবদ্ধভাবে পারফর্ম করব এবং একটি ইউনিট হিসাবে আমাদের লক্ষ্য অর্জন করব। সেটা করতে পারলে আরেকটা দিন ভালো যাবে।”

যুক্তরাষ্ট্রের কাছে বিস্ময়কর পরাজয় বরণ করেছে পাকিস্তান। পরের রবিবার নিউ ইয়র্কে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে তারা। বাবর ম্যাচ শেষে বলেছিলেন যে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে হারলেও বল হাতে ডেথ ওভারের কৌশল পরিবর্তন হবে না। “পরিকল্পনাটা সহজ। আমরা ইয়র্কার মারার চেষ্টা করি এবং আমরা কোনও পরিকল্পনা পরিবর্তন করছি না, কারণ বল বিপরীত হচ্ছে এবং আমাদের বোলাররা খুব নির্ভুল, তাই আমাদের খেলা আলাদা হবে না।”

RELATED ARTICLES

Most Popular