HomeSportIndia vs Pakistan: ভারত-পাক ম্যাচে আসতে পারে বাঁধা, জানুন কতটা সম্ভাবনা রয়েছে...

India vs Pakistan: ভারত-পাক ম্যাচে আসতে পারে বাঁধা, জানুন কতটা সম্ভাবনা রয়েছে বৃষ্টির, পুরো খেলা কি হবে?

২৪ ঘন্টার মধ্যে ক্রিকেটের সবচেয়ে বড় ম্যাচ আবার হতে চলেছে। রবিবার (৯ জুন) নিউ ইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। বিস্ফোরক এই ম্যাচের অপেক্ষায় রয়েছেন সারা বিশ্বের সমর্থকরা। কিন্তু বৃষ্টির কারণে পুরো ২০ ওভারের ম্যাচ অনুষ্ঠিত নাও হতে পারে, এমনও সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক রবিবার নিউইয়র্কের আবহাওয়া কেমন থাকবে।

ভারত বনাম পাকিস্তান ম্যাচের আবহাওয়া রিপোর্ট (India vs Pakistan Weather Report)

নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই বড় ম্যাচ। ভারত ও পাকিস্তানের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বিশ্বের অন্যতম বড় প্রতিদ্বন্দ্বিতা। ম্যাচটি শুরু হবে ওখানকার সময় সকাল সাড়ে ১০টায়। আবহাওয়া অধিদপ্তর সূত্রে খবর, টসের সময় ৪০ থেকে ৫০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে, যা দুপুর ১টায় ১০ শতাংশ কমে বিকেল ৩টে নাগাদ ৪০ শতাংশে আসবে।

ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টি গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে কারণ উভয় দলই এখনও নতুন মাঠের পরিস্থিতি সম্পর্কে ধারণা পাওয়ার চেষ্টা করছে। নিউ ইয়র্কে ভারত-আয়ারল্যান্ড প্রথম ম্যাচে মাত্র ৯৬ রানে আয়ারল্যান্ডকে গুটিয়ে দিয়েছিল ভারত। শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার মধ্যে একটি লো স্কোরিং ম্যাচও ছিল, যা দেখায় যে নিউ ইয়র্কের নতুন পিচ বোলারদের সহায়তা করছে।

যদি আবহাওয়ার পূর্বাভাস বিশ্বাস করা হয়, রবিবার ৯ জুন বৃষ্টিপাতের ৪২% সম্ভাবনা রয়েছে। তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং আর্দ্রতা থাকবে ৫৮ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। বৃষ্টির কারণে টস আসতে দেরি হতে পারে, তবে আবহাওয়া অধিদপ্তর সূত্রে জানা গেছে, ম্যাচটি সময়মতো খেলা হতে পারে।

RELATED ARTICLES

Most Popular