HomeSportKKR vs SRH: অবশেষে আইপিএলের শেষরাতে‌ মুখোমুখি শ্রেয়াস ও কামিন্স, দুই দলেই হতে পারে সামান্য বদল, দেখে নিন একাদশ

KKR vs SRH: অবশেষে আইপিএলের শেষরাতে‌ মুখোমুখি শ্রেয়াস ও কামিন্স, দুই দলেই হতে পারে সামান্য বদল, দেখে নিন একাদশ

আজ সন্ধ্যায় চেন্নাইয়ে হতে চলেছে এক বিশেষ মহারণ। আজ আইপিএল ২০২৪ এর ফাইনাল (IPL 2024 Final)। আর এই ফাইনালে মুখোমুখি হতে দেখা যাবে এই মরশুমের দুই সেরা দল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদকে (Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad)। আর ম্যাচ নিয়ে চিন্তায় দুই দলের সমর্থকরা। কারণ, কার হাতে উঠবে এই দুইমাসব্যাপী ইভেন্টের শিরোপাটি।

এবারের আইপিএলে লিগ পর্ব এবং প্রথম কোয়ালিফায়ার মিলে এখনো পর্যন্ত দুইবার নিজেদের মুখোমুখি হয়েছে নাইটস এবং অরেঞ্জ আর্মিরা। তবে দুইবারই জয় নিজেদের নামে করেছে কেকেআর। আজ আবারও একবার জয়ের লক্ষ্যে নামবেন শ্রেয়াস আইয়াররা (Shreyas Iyer)। অন্যদিকে প্যাট কামিন্সের (Pat Cummins) কাছে সমস্ত প্রশ্নের উত্তর মজুত রয়েছে। সুতরাং, আজ সন্ধ্যায় এক অপ্রতিরোধ্য ম্যাচের সাক্ষী থাকতে চলেছি আমরা। যাই হোক, এই প্রতিবেদনে আমরা দেখে নেবো কেমন হতে পারে ফাইনালে দুই দলের একাদশ!

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ (Probable XI Of KKR):

রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নিতীশ রানা (ইম্প্যাক্ট), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হার্ষিত রানা, বরুণ চক্রবর্তী, বৈভব অ্যারোরা/অনুকূল রয়/সুয়াস শর্মা(ইম্প্যাক্ট)।

সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ (Probable XI Of SRH):

ট্রাভিস হেড, অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম (ইম্প্যাক্ট), নিতীশ রেড্ডি, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), আব্দুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), জয়দেব উনাদকট, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন/শাহবাজ আহমেদ (ইম্প্যাক্ট)।

RELATED ARTICLES

আরও পড়ুন