শনিবার পুরনো দলের বিরুদ্ধে নামার আগেই KKR-এ বড় সতর্কতা প্রাক্তন নাইট কামিন্সের

Avatar

Published on:

Pat Cummins Bold Statement against KKR

আর মাত্র কয়েক ঘন্টা পরেই শুরু আইপিএল সপ্তদশ সংস্করণের (IPL 2024)। এখন থেকেই প্রত্যেক দল তাদের জয়ের জন্য রাস্তা খুঁজছে। তবে বেশ কিছু দল যারা গত মরশুমে খুব একটা ভালো পারফরমেন্স করতে না পারায় পয়েন্ট তালিকায় নীচের দিকে শেষ করেছিল তারা এবছর বেশ শক্তিশালী স্কোয়াড গড়ে তুলেছে। এমনই কিছু দলের মধ্যে অন্যতম হল সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad)।

এই মরশুমে বিশ্বকাপজয়ী অজি অধিনায়ক প্যাট কামিন্সকে (Pat Cummins) অধিনায়ক করেছে হায়দ্রাবাদ। বিশ্বকাপ জয়ী অধিনায়ককে অধিনায়ক হিসাবে ঘোষণা করায় নতুন করে শিরোপা জয়ের স্বপ্ন দেখছে হায়দ্রাবাদ। এদিকে ২৩ মার্চ তথা শনিবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে এই মরশুমের যাত্রা শুরু করবে কামিন্স বাহিনী। ওই ম্যাচ খেলার জন্য ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছে তারা।

তবে কেকেআরের বিরুদ্ধে (KKR vs SRH) নামার দুইদিন আগেই নিজের দল সম্পর্কে সাংবাদিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন কেকেআরের প্রাক্তন পেসার তথা বর্তমানে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক প্যাট কামিন্স। বিশ্বকাপ ফাইনালের মতোই কেকেআরের বিরুদ্ধে ম্যাচের আগেই দল সম্পর্কে বড় মন্তব্য করেছেন তিনি। প্যাট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমি এই মরশুমের শুরু থেকে সত্যিই আক্রমণাত্মক এসআরএইচকে দেখতে চাই।”

গত মরশুমে মাত্র ৪ টি জয় এবং ১০ টি পরাজয়ের সাথে পয়েন্ট তালিকার সবথেকে নীচে শেষ করেছিল অরেঞ্জ আর্মিরা৷ তারপরেই এইডেন মার্করামকে অধিনায়কত্ব থেকে সরিয়ে বিশ্বকাপজয়ী প্যাট কামিন্সকে অধিনায়ক করে তারা। এবারে প্যাট কামিন্সের এই মন্তব্য শুনে ভক্তদের কাছে এটুকু স্পষ্ট যে, তারা এই মরশুমের প্রথম থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলবে।

সঙ্গে থাকুন ➥