WPL চ্যাম্পিয়ন হতেই কিং কোহলিকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে নতুন রেকর্ড RCB-এর

Avatar

Published on:

RCB Women Champion Post beat Virat Kohli

দৈনন্দিন জীবনে মানুষের কাছে এক বিশেষ প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় মানুষের জীবনে বর্তমানে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সে ক্রিকেটের দিক থেকেই হোক কিংবা অন্যত্র। বর্তমানে বিশ্বের সর্বত্র ছড়িয়ে রয়েছে এই প্লাটফর্মটি। আর এই সোশ্যাল মিডিয়ার গুরুত্বপূর্ণ এক মাধ্যম হল ইন্সটাগ্রাম (Instagram)। বহু নামী দামী সেলিব্রিটি মানুষও এই মাধ্যম ব্যাবহার করে থাকেন।

বর্তমানে সবকিছুকে ছাপিয়ে গেছে এই জনমাধ্যমটি। ভাবলে অবাক হবেন, অতীতে কোনো পোস্টে ১ মিলিয়ন লাইক আসা যেখানে স্বপ্নের মতো ছিল৷ বর্তমানে তা নিমেষেই কিছু মিনিটের মধ্যে সবকিছুকে অতিক্রম করে যাচ্ছে। এই প্রতিবেদনে আমরা কথা বলবো, ভারতে সবথেকে দ্রুত ১ মিলিয়ন লাইক পূরণ হওয়া কয়েকজনের পোস্টের সম্বন্ধে।

সকলেরই প্রায় জানা, ভারতের সবথেকে জনপ্রিয় ব্যাক্তিত্ব হলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি তথা প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। মাসখানেক আগেই বিরাট তার পুত্র সন্তান অকাইয়ের জন্মের পরে সকলকে সেই খবর জানানোর উদ্দেশ্যে একটি পোস্ট করেছিলেন। তা পোস্ট হওয়া মাত্রই ১০ মিনিটে ১ মিলিয়ন লাইক পূরণ করেছিল। কিন্তু ১ মাস যেতে না যেতেই সেই পোস্টকে পিছনে ফেলে সবচেয়ে দ্রুত ১ মিলিয়ন লাইক পূরণ করলো রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মহিলা দল (Royal Challengers Bangalore Women) চ্যাম্পিয়ন হওয়ার এক পোস্ট।

রবিবার মহিলা প্রিমিয়ার লিগের দ্বিতীয় মরশুমে (WPL 2024) চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি মহিলা দল। এটি হল আরসিবির ক্যাবিনেটে ওঠা প্রথম ট্রফি। আরসিবি অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল পেজ থেকে সেই পোস্ট করা হলে, তা বিরাট কোহলির রেকর্ডকে পিছনে ফেলে মাত্র ৯ মিনিটে ১ মিলিয়ন ছাপিয়ে যায়। এছাড়া সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখি তৃতীয় স্থানে রয়েছে বিগ বশ বিজয়ী এলভিস যাদবের পোস্ট। মাত্র ১১ মিনিটে ১ মিলিয়ন লাইক পূরণ করেছিল সেটি।

এছাড়া এর পরবর্তী স্থান গুলিতেও রয়েছে ভারতের সবথেকে জনপ্রিয় ব্যাক্তিত্ব বিরাট কোহলির পোস্ট। অকাইয়ের জন্মের পোস্ট মিলিয়ন ছাপানোর আগে বিরাটের পোস্ট দুইবার ১২ মিনিটে ১ মিলিয়ন লাইক পূরণ করেছিল। এছাড়া একবার ১৩ মিনিটে এবং একবার ১৪ মিনিটে দেশদুনিয়ায় ছড়িয়ে গিয়ে ১ মিলিয়ন লাইক সম্পূর্ণ করতে সাহায্য করেছিল।

সঙ্গে থাকুন ➥