‘আমি প্র্যাকটিস করি কিন্তু…’, ম্যাচের চেয়ে বেশি টসের সময় চাপে থাকেন Ruturaj, জানালেন মজাদার ঘটনা

এবারের আইপিএল মরশুমে রুতুরাজ ১০ ম্যাচে ৫০৯ রান করেছেন। বিরাট কোহলির কাছ থেকে কমলা টুপিও কেড়ে নিয়েছেন তিনি।

Published on:

Ruturaj Gaikwad IPL 2024

পাঞ্জাব কিংসের কাছে ১৩ বল বাকি থাকতে ৭ উইকেটে হারের পর চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড (Ruturaj Gaikwad) বলেন, শিশিরের কারণে পরে ব্যাট করা সহজ হয়ে যায়। গায়কোয়াডের ৪৮ বলে ৬২ রানের সুবাদে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পেয়ে সিএসকে সাত উইকেটে ১৬২ রান তোলে। পাঞ্জাব ১৭.৫ ওভারে তিন উইকেটের বিনিময়ে লক্ষ্য অর্জন করে এবং ১০ ম্যাচে তাদের চতুর্থ জয় হাসিল করে।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রুতুরাজ গায়কোয়াড বলেন, ”আমরা ৫০-৬০ রান কম করেছি। আমরা যখন প্রথমে ব্যাট করছিলাম, পিচ খুব চ্যালেঞ্জিং ছিল কিন্তু পরে শিশিরের কারণে পরিস্থিতি আমাদের বোলারদের জন্য কঠিন হয়ে যায়। শিশিরের কারণে আমাদের জন্য খুব সমস্যা হয়েছে। এমনকি শেষ ম্যাচেও আমরা বড় ব্যবধানে ম্যাচ জিতে অবাক হয়েছিলাম। তবে এটি এমন জিনিস যা আমাদের হাতে নেই।”

“প্রথম ইনিংসে আমরা আরও ভালো ব্যাটিং করতে পারতাম। শেষ দুই ম্যাচে আমরা ২০০-২১০ রান করার চেষ্টা করেছি কিন্তু এই পিচে রান করা সহজ ছিল না। এই পিচে ১৮০ রানে পৌঁছানোও কঠিন ছিল।”

এরপর টস নিয়েও মুখ খুলেছেন গায়কোয়াড।‌ এই আইপিএলে (IPL 2024) ১০ টি ম্যাচে মাত্র ১ বার টসে জিতেছেন রুতুরাজ। তিনি বলেন, “কিছুদিন ধরেই টস জেতার অনুশীলন করছিলাম, তখন জিতছি, কিন্তু ম্যাচে হেরে যাচ্ছি। সত্যি কথা বলতে, ম্যাচের থেকেও টস করতে গিয়ে চাপে থাকি।” এবারের আইপিএল মরশুমে রুতুরাজ ১০ ম্যাচে ৫০৯ রান করেছেন। বিরাট কোহলির কাছ থেকে কমলা টুপিও কেড়ে নিয়েছেন তিনি।

সঙ্গে থাকুন ➥