‘দাদা পিচে টার্ন চাই…’, অবশেষে দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে সুজন মুখার্জিকে আর্জি শাহরুখের

Avatar

Published on:

আজ কলকাতার ইডেন গার্ডেন্সে এই আইপিএলে (IPL 2024) নবম ম্যাচ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আজ শ্রেয়াস আইয়ারদের প্রতিপক্ষ হিসাবে খেলতে নামবে ঋষভ পান্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কিন্তু তার আগেই পিচ নিয়ে সচেতন নাইট শিবির। গতম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৬২ রানও ডিফেন্ড না করতে পারায়, চিন্তার ছাপ কেকেআর ক্যাম্পে।

গতকাল কেকেআর দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পন্ডিত থেকে শুরু করে কেকেআর ফ্র‍্যাঞ্চাইজির মালিক শাহারুখ খান (Shah Rukh Khan) প্রত্যেকেই পিচ নিয়ে নিজেদের বক্তব্য প্রকাশ করেছেন। এদিকে গতকাল ইডেনে উপস্থিতও‌ ছিলেন বলিউড তারকা শাহারুখ খান। অনুশীলনের সময় কেকেআরের অনুশীলন জার্সি গায়ে কয়েকটি বলে ব্যাটও করতে দেখা গেছে তাকে। তাকে বল করছিলেন রিঙ্কু সিং।

অন্যদিকে গতকাল অনুশীলনের মাঝেই ইডেনের পিচ কিউরেটর সুজন মুখার্জির (Sujan Mukherjee) সাথে কথা বলতে দেখা গেছে শাহারুখকে। দলের কোচ মেন্টরের পাশাপাশি ইডেনের পিচ নিয়ে খুশি নন দলের মালিকও। তিনি সুজন বাবুকে বলেন, “দাদা, পিচে টার্ন চায়, কাজ হওয়ার মতো টার্ন চায়।” কারণ, শাহারুখও জানেন কেকেআরের মূল অস্ত্র স্পিনাররাই, তাই তাদের কিছুটা সুবিধা করে দেওয়ার আর্জি জানিয়েছেন পিচ কিউরেটরকে।

এছাড়া গতম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৬২ এর লক্ষ্য ডিফেন্ড করতে না পারায় প্রত্যেক কেকেআর ভক্তদের মতো সেদিন থেকেই দুঃখিত শাহারুখ খানও। কারণ, ওই উইকেটে সুনীল নারিন ছাড়া কেকেআরের কোনো বোলারই সুবিধা পাননি। শুধু ওই ম্যাচেই নয়, বাকি ম্যাচেও ২২০ এর অধিক লক্ষ্য দিয়েও একটিতে পরাজয় এবং একটিতে ১ রানে জয়ের মুখ দেখেছে কেকেআর। তাই বাকি দুটি ম্যাচে যাতে সেরকম অবস্থা না হয়, তাই সুজন বাবুর সাথে একান্তই কথা বলেছেন শাহারুখ খান।

সঙ্গে থাকুন ➥