যখন সবাই ব্যস্ত ম্যাচের উচ্ছ্বাসে, তখন‌ এক এক করে মাটিতে পড়ে থাকা KKR পতাকা তুলছেন‌ শাহরুখ – ভিডিও

Published on:

Shahrukh Khan picks up KKR flags

গতকাল ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্রতি সমর্থকদের আবেগ ছিল চোখে পড়ার মতো। তার সঙ্গে ম্যাচে নাইটদের দুরন্ত পারফরম্যান্স ভক্তদের মন জয় করে নিয়েছে। দলের অন্যতম মালিক শাহরুখ খান (Shahrukh Khan) স্টেডিয়ামে উপস্থিত থেকে কলকাতাকে শেষ পর্যন্ত সমর্থন করেছেন। এরপর ম্যাচ শেষে প্রতিটি ক্রিকেটারের কাছে গিয়ে শুভেচ্ছা বার্তা দেন। এবার গতকাল ম্যাচে শাহরুখ খানের কেকেআরের প্রতি শ্রদ্ধার আরও এক অন্যরকম ছবি সামনে এল।

আইপিএলে (IPL 2024) গতকাল দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়। প্রথম থেকেই ম্যাচে নাইট বাহিনী চাপ বাড়াতে থাকে। ফলে প্রথম ইনিংসে লখনউ শেষ পর্যন্ত কেএল রাহুলের ২৭ বলে ৩৯ এবং নিকোলাস পুরাণের ৩২ বলে ৪৫ রানে ভর করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রানের লক্ষ্যমাত্রা দেয়। তারকা পেসার মিচেল স্টার্ক কলকাতার হয়ে ৩ টি গুরুত্বপূর্ণ উইকেট সংগ্রহ করে দলকে চালকের আসনে পৌঁছে দেন।

এরপর দ্বিতীয় ইনিংসে নাইটদের হয়ে অধিনায়ক শ্রেয়াস আইয়ারের সঙ্গে ব্যাট করতে নেমে ফিল সল্ট ভয়ঙ্কর হয়ে ওঠেন। তার ব্যাট থেকে ৪৭ বলে ১৪ টি চার এবং ৩ টি ছয়ের মাধ্যমে মোট ৮৯ রান আসে। এর ফলে ইডেন গার্ডেন্সে ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্স লখনউকে হারিয়ে ৮ উইকেটে বিশাল জয় তুলে নেয়। ম্যাচে প্রতিটি মুহূর্ত শাহরুখ খান স্টেডিয়ামে উপস্থিত থেকে উপভোগ করছিলেন‌। ম্যাচ শেষে তিনি স্টেডিয়ামের চেয়ারের আশেপাশে পড়ে থাকা কলকাতা নাইট রাইডার্সের পতাকাগুলি নিজে হাতে তুলে নিয়ে ভক্তদের বার্তা দেন।

শাহরুখ খানের এই ভিডিও সামনে আসতেই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ক্রিকেটপ্রেমীরাও দলের পতাকাকে সম্মান করার বিষয়ে মতামত প্রকাশ করছেন। কারণ বেশিরভাগ সময় ম্যাচ শেষে স্টেডিয়ামে ভক্তরা তাদের প্রিয় দলের পতাকাকে অসচেতনভাবে ফেলে দেন। অন্যদিকে গতকাল দুর্দান্ত ম্যাচ জয়ের পর কলকাতা নাইট রাইডার্স এখন ৫ ম্যাচের মধ্যে ৪ টিতে জয় তুলে নিয়ে আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থান ধরে রাখল। তারা পরবর্তী ম্যাচে ১৬ এপ্রিল অন্যতম শক্তিশালী দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে আরও একটি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে।

সঙ্গে থাকুন ➥