HomeSportIPL 2024 KKR: ‘আমরা খুশি কিন্তু….’ প্রথম দল হিসাবে ফাইনালে উঠলেও এখনো...

IPL 2024 KKR: ‘আমরা খুশি কিন্তু….’ প্রথম দল হিসাবে ফাইনালে উঠলেও এখনো কি ভাবাচ্ছে শ্রেয়াসকে?

আইপিএল ২০২৪ (IPL 2024) এখনো পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নামে। এবছর আইপিএলের প্রথম থেকে শুরু করে ফাইনালে আসা পর্যন্ত সমস্ত দিক দিয়েই নজর কেড়েছে কেকেআর। গতকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ারে (Qualifier 1) সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মতো আইপিএল ইতিহাসের সর্বাধিক রানসংগ্রহকারী দলকে মাত্র ১৫৯ রানে আটকে ৮ উইকেটে জয়লাভ করেছে কেকেআর। প্রথম দল হিসাবে কেকেআর আইপিএল ফাইনালে পৌঁছানোয় খুব খুশি কেকেআর ভক্তরা।

যাই হোক, গতকাল জয়ের পর কেকেআর ফাইনালে পৌঁছানোয় খুশি হলেও এখনো সন্তুষ্ট নয় কেকেআরের অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। এই মুহূর্তে তার লক্ষ্য একমাত্র ট্রফি জয়। গতকাল ম্যাচে জয়ের পর সাংবাদিকমাধ্যমকে শ্রেয়াস জানিয়েছেন, “আমরা খুশি কিন্তু এখনো সন্তুষ্ট নই, কারণ আমাদের আরও একটি খেলা বাকি আছে।” ওই ম্যাচটি জিততে পারলেই সন্তুষ্ট কেকেআর অধিনায়কসহ ভক্ত সকলেই।

এছাড়া কেকেআর দলের বাঁ-হাতি ব্যাটার ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) গতকালের ৫১ রানের ইনিংসের বেশ প্রশংসা করেছেন শ্রেয়াস, তিনি বলেছেন, “সত্য কথা বলতে ভেঙ্কটেশ একেবারেই চাপ মুক্ত করেছিল। ও হার্ড লেন্থ বলে দুর্দান্ত স্ট্রোক খেলেছে, যা খেলা সত্যিই কঠিন।” এছাড়া তিনি আরও বলেন, “আমি মনে করি এত বড় জায়গায় উপস্থিত হতে এবং পারফরমেন্স করতে আপনার সত্যিকারের চরিত্রের প্রয়োজন হয়।”

উল্লেখ্য, ২৬ মে তথা আগামী রবিবার চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে রয়েছে আইপিএল ২০২৪ এর ফাইনাল। সেখানে কেকেআরের প্রতিপক্ষ কে হবে, তা এখনো ঠিক হয়নি। দ্বিতীয় কোয়ালিফায়ারের বিজয়ী দল ফাইনাল খেলবে কেকেআরের বিরুদ্ধে। এখন কেকেআর ভক্তদের একমাত্র প্রার্থনা যে কোনো মূল্যে আর একটি জয় কেকেআরকে তুলতে হবে। তাহলেই তৃতীয়বারের মতো শিরোপা নিজেদের নাম করবে তারা।

RELATED ARTICLES

Most Popular