Virat Kohli: হারের খলনায়ক বিরাট? এবার স্লো‌ ইনিংস ঘিড়ে বিতর্কে কোহলির পাশে‌ দাঁড়ালেন গাভাস্কার

Updated on:

Sunil Gavaskar Defends Virat Kohli

গতকাল চিন্নাস্বামী স্টেডিয়ামে আবার একবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) কাছে হারের সম্মুখীন হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (Royal Challengers Bangaluru)। এই নিয়ে টানা ৬ বার নিজেরদের ঘরের মাঠে কেকেআরের কাছে হার স্বীকার করল তারা। উল্লেখযোগ্য ভাবে ঘরোয়া দলের জয়ের ধারাবাহিকতা ভেঙে এই সিজনের দশমতম ম্যাচে প্রথম কোনো বাইরের দল হিসেবে কেকেআর ম্যাচ জিতে নেয়।

তবে আরসিবির জন্য ম্যাচটি ছিল যথেষ্ট বেদনাদায়ক। কারণ ব্যাটিং,‌বোলিং কোন বিভাগেই কেকেআরের কাছে পেরে উঠতে পারেনি তারা। বিরাট কোহলি (Virat Kohli) ৫৯ বলে ৮৩ রানের ইনিংস ফেললেও দল মাত্র ১৮২ রান করতে সক্ষম হয়েছিল। যা ১৭ ওভারেই পূরণ করে ফেলে কেকেআর। এরপরেই সমস্ত সমালোচনার ঝড় উঠে পড়ে বিরাট কোহলির উপর।

যেখানে বাকি দল ৬১ বলে ৯৯ রান করে‌, সেখানে বিরাটের ৫৯ বলে ৮৩ রানের ইনিংস আরসিবির হারের প্রধান কারণ বলে দাবি করে অনেক এক্সপার্ট থেকে ভক্তরা। কিন্তু সমালোচকদের জবাব দিয়ে এবার বিরাট কোহলির পাশে এসে দাঁড়ালেন সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)।

তিনি বলেন – “বিরাট কোহলি একা কত করবে! কারোর একটা ওর সঙ্গ দেওয়া উচিত ছিল। কেউ যদি ওকে সাপোর্ট করতো তাহলে ও নিঃসন্দেহে ৮৩ এর বদলে ১২০ রান করতো। ক্রিকেট একটি টিম গেম, এখানে একা একজন বেশি কিছু করতে পারবে না। আজ‌ সে অপরদিক থেকে কোনো সাপোর্ট পায়নি।”

সঙ্গে থাকুন ➥