IPL 2024: RR, MI-এর পর সম্পূর্ণ ভোল পাল্টে এবছরের‌ জার্সি প্রকাশ করলো SRH

Published on:

Sunrisers Hyderabad unveil their new jersey of IPL 2024 on a social media post using Bhuvneshwar Kumar image

আইপিএল (IPL 2024) শুরু হতে আর মাত্র ১৫ দিনের অপেক্ষা। তবে এখন থেকেই আইপিএল নিয়ে একে একে খবর উঠে আসছে। ইতিমধ্যেই দলগুলি নিজেদের মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে। ফ্র‍্যাঞ্চাইজি গুলি নতুন জার্সি উন্মোচন থেকে শুরু করে অনেক কিছু কাজ শুরু করে দিয়েছে। সম্প্রতি একটি অনুষ্ঠানের মাধ্যমে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তাদের নতুন জার্সি উন্মোচন করেছে।

এবার সামনে এলো ২০১৬ সালের আইপিএল বিজয়ী দল সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) নতুন জার্সি। অভিজ্ঞ ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar) ছবি ব্যবহার করে তাদের নতুন জার্সির ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছে। নতুন জার্সিটিতে কমলা রঙের উপর কালো রঙের ব্যাবহার থাকলেও, তা বাকি বছরগুলির তুলনায় ভিন্ন।

সানরাইজার্স হায়দ্রাবাদের নতুন এই জার্সিটি তাদের ফ্র‍্যাঞ্চাইজির আরেক দল সানরাইজার্স ইস্টার্ন কেপের (Sunrisers Eastern Cape) গত মরশুমের জার্সির অনুরূপ। দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগ এসএ২০ (SA20) লিগে এরকম জার্সিতে একটি মরশুমে জয় পেয়েছে সানরাইজার্স ইস্টার্ন কেপ। তাই হয়তো, ট্রফি জয়ের খরা কাটাতে ওই জার্সির প্যাটার্নেই গড়ে তোলা হয়েছে আইপিএল ২০২৪ এর জার্সি।

জার্সির পাশাপাশি দুইদিন আগেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এইডেন মার্করামকে (Aiden Markaram) অধিনায়ক পদ থেকে সরিয়ে বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যাট কামিন্সকে (Pat Cummins) অধিনায়ক করেছে তারা। যাই হোক, ২৩ মার্চ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে এই মরশুমের প্রথম ম্যাচ খেলবে সানরাইজার্স হায়দ্রাবাদ।

সঙ্গে থাকুন ➥