HomeSportIPL 2024: তিনজন প্লেয়ার যারা এইবছর টুর্নামেন্টের প্রথম শতরানটি করতে পারেন

IPL 2024: তিনজন প্লেয়ার যারা এইবছর টুর্নামেন্টের প্রথম শতরানটি করতে পারেন

এই বছর ১৭ তম আইপিএলে (IPL 2024) এখন ক্রিকেটাররা দুরন্ত পারফরম্যান্স করে দলকে জয় এনে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। এর ফলে প্রায় প্রতিটি ম্যাচেই ক্রিকেট ভক্তরা একাধিক দুরন্ত ব্যাটিং ইনিংস উপভোগ করছেন। এছাড়াও সানরাইজার্স হায়দ্রাবাদ ইতিমধ্যেই এই মরসুমে আইপিএলের ইতিহাসে এক ইনিংসে সর্বোচ্চ রান করে ইতিহাস তৈরি করেছে। তবে ২০২৩ সালের আইপিএলে মোট ১২ টি শতরান এসেছিল। এই বছর আইপিএলে এখনও পর্যন্ত কোনো ব্যটসম্যান শতরান করতে পারেননি। তাই আজ এখানে এমন ৩ জন ব্যাটসম্যানকে নিয়ে আলোচনা করবো যারা এই বছর আইপিএলে প্রথম শতরান করতে পারেন।

১) সুনীল নারিন (Sunil Narine)

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন দীর্ঘদিন ধরে অংশগ্রহণ করে আসছেন। নাইট বাহিনীতে মেন্টর হিসাবে গৌতম গম্ভীর ফিরে আসায় বর্তমানে দলের হয়ে ব্যাট হাতে সুনীল নারিন নতুন করে জৌলুস ফিরে পেয়েছেন। তিনি গতকাল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে একাই মাত্র ৩৯ বলে ৭ টি চার এবং ৭ টি ছয়ের মাধ্যমে মোট ৮৫ রান করেন। ফলে এই বছর আইপিএলে নারিনের ব্যাট থেকে প্রথম শতরান আসতে পারে।

২) ট্র্যাভিস হেড (Travis Head)

গত বছর একদিনের বিশ্বকাপে ভারতের মাটিতে দুরন্ত পারফরম্যান্স করে অস্ট্রেলিয়ার ট্র্যাভিস হেড সকলকে মুগ্ধ করেছিলেন। এরপর এই বছর আইপিএলে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন। এই দলের হয়ে প্রথম ম্যাচেই ট্র্যাভিস হেড মাত্র ১৮ বলে অর্ধশতরান করে চমক দিয়েছেন। ফলে অনেক ক্রিকেট বিশেষজ্ঞ মনে করছেন ট্র্যাভিস হেড এই বছর আইপিএলে প্রথম শতরান করতে পারেন।

৩) রাচিন রবীন্দ্র (Rachin Ravindra)

নারিন এবং হেডের মতোই রাচিন রবীন্দ্র আরও একজন বাঁ-হাতি ওপেনার যিনি এই বছর আইপিএলে প্রথম শতরান করতে পারেন। নিউজিল্যান্ডের তরুণ ক্রিকেটার রাচিন এই বছর আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে আত্মপ্রকাশ করেছেন। এখনও পর্যন্ত তার ব্যাট থেকে এই টুর্নামেন্টে ৩ ম্যাচে ১৮০.৮৫ স্ট্রাইক রেটে মোট ৮৫ রান এসেছে। ফলে এই ব্যাটসম্যানকে ঘিরে এখন ক্রিকেট ভক্তরা নতুন করে স্বপ্ন বুনছেন।

RELATED ARTICLES

Most Popular