টি-২০ বিশ্বকাপের জন্য রিঙ্কুকে স্পেশাল উপহার বিরাটের, ম্যাচ শেষে নিজেই তুলে দিলেন হাতে

Published on:

Virat Kohli gifted Rinku Singh his bat

আইপিএলে (IPL 2024) ম্যাচ চলাকালীন অনেক সময় ক্রিকেটাররা উত্তপ্ত বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তবে প্রতিদ্বন্দ্বিতার সঙ্গেই ক্রিকেটারদের মধ্যে সুসম্পর্ক ছবিও এই টুর্নামেন্টে বারবার সামনে এসেছে। গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangaluru) বনাম কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ম্যাচের পরে এবার বিরাট কোহলি এবং রিঙ্কু সিংয়ের মধ্যে অন্যরকম এক ভ্রাতৃত্বপূর্ণ ছবি ধরা পড়ল।

গতকাল আইপিএলে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স প্রথমে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। এরপর প্রথম ইনিংসে বেঙ্গালুরুর হয়ে ওপেনিং করতে এসে বিরাট কোহলি (Virat Kohli) দুরন্ত ব্যাটিংয়ের মাধ্যমে ভক্তদের মুগ্ধ করেন। তার ব্যাট থেকে ৫৯ বলে ৮৩ রান আসে। এর সঙ্গেই এই রানে ভর করে বেঙ্গালুরু ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৮২ রান সংগ্রহ করে নেয়। এরপর কলকাতার হয়ে ফিল সল্টের সঙ্গে সুনীল নারিন ওপেনিং করতে এসে বিধ্বংসী হয়ে ওঠেন। যার ফলে কেকেআর এই বছর আইপিএলের দ্বিতীয় ম্যাচেও অসাধারণ জয় তুলে নেয়।

এর সঙ্গেই ম্যাচে কলকাতার মেন্টর গৌতম গম্ভীর এবং বেঙ্গালুরুর তারকা বিরাট কোহলি গত বছর আইপিএলের মনোমালিন্য ভুলে একে অপরকে আলিঙ্গন করেন। এছাড়াও ম্যাচ পরবর্তী সময়ে বিরাট কোহলির সঙ্গে রিঙ্কু সিংয়ের (Rinku Singh) আলোকচারিত ছবি এবার সামনে এসেছে। কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন অধিনায়ক কেকেআর তারকা রিঙ্কু সিংয়ের হাতে নিজের সই করা ব‌্যাট উপহার হিসাবে তুলে দিচ্ছেন।

উল্লেখ্য গতবছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে রিঙ্কু সিং দুরন্ত ফর্মে ছিলেন। তিনি গুজরাট টাইটান্সের বিপক্ষে একটি গুরুত্বপূর্ণ ম্যাচে শেষ ওভারে শেষ ৫ বলে ৫ টি ছয় মেরে দলকে জয় এনে দিয়ে আলোচনায় উঠে এসেছিলেন। তারপর রিঙ্কু ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করে জাতীয় দলেও নিজের জায়গা করে নেন। এমনকি নিজেকে ফিনিশার হিসাবে তৈরি করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি নিজের জায়গা করে নেবেন বলে বিশেষজ্ঞরা মনে করছেন।

সঙ্গে থাকুন ➥