Breaking News: ফিটনেস পরীক্ষায় ফেল সূর্যকুমার, IPL 2024-এর‌ জন্য পেলেন না গ্রিন সিগন্যাল

কিছুদিন ধরেই ক্রিকেটমহলে খবর উঠে আসছিলো আইপিএলের প্রথম থেকেই হয়তো মুম্বাই দলে পাবে না সূর্যকুমার যাদবকে। আজ তার সম্পর্কে উঠে এল বড় আপডেট।

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে আর মাত্র ৩ দিন বাকি রয়েছে। তার আগেই চোট সমস্যা যেন প্রত্যেকটি ফ্র‍্যাঞ্চাইজিকে ঘিরে ধরেছে। একদিন আগেই এক দুঃখের সংবাদ এসেছে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন অজি পেসার জেসন বেহরেনডর্ফ। এদিকে একদিন পেরোতে না পেরোতেই আর একটি খারাপ খবর এসেছে মুম্বাই শিবিরে।

কিছুদিন ধরেই ক্রিকেটমহলে খবর উঠে আসছিলো আইপিএলের প্রথম থেকেই হয়তো মুম্বাই দলে পাবে না সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। আগামী ২৪ মার্চ তথা রবিবার এই মরশুমের প্রথম খেলবে মুম্বাই৷ তার আগেই সূর্য পুরোপুরি ফিট নন, বলে জানিয়ে দিল জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (NCA)। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় মনে করা হচ্ছে সূর্য প্রথম থেকে খেলতে পারবেন না।

আইপিএলের আগে মুম্বাই ক্যাম্পে যোগ না দিতে পেরে খুব দুঃখিত সূর্যকুমার যাদব। ইনস্টাগ্রাম স্টোরিতে এক ইমোজির মাধ্যমে তা বুঝিয়ে দিয়েছেন তিনি। অন্যদিকে সূর্য ঠিক সময়ে দলে যোগ দিতে না পারলে, হার্দিক-রোহিতদের জন্য তা বড় সমস্যার সৃষ্টি করতে পারে৷ সেই কথা ভেবে এখন থেকেই চিন্তিত তারা৷ অন্যদিকে এখন যে খবর উঠে আসছে, তা হল ২১ মার্চ তথা বৃহঃস্পতিবার আবার ফিটনেস পরীক্ষা রয়েছে সূর্যকুমারের।

ওইদিন ফিটনেস পরীক্ষায় পাশ করলেই আইপিএল খেলার ছাড়পত্র পাবেন সূর্যকুমার যাদব। মুম্বাই ইন্ডিয়ান্স ম্যানেজমেন্ট বর্তমানে আশাবাদী যে, সূর্য চোট সারিয়ে ঠিকঠাক সময়ে ফিরে আসুক। তবে ওইদিন ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ না হলে, তা দুঃস্বপ্ন হয়ে দাঁড়াতে পারে ওই ফ্র‍্যাঞ্চাইজির জন্য। উল্লেখ্য, সূর্যকুমার যাদব দক্ষিণ আফ্রিকা সফরের পর থেকেই চোটের কারণে ভুগছেন। তারপর থেকে ৩ মাস কেটে গেলেও বাইশ গজে ফিরতে পারেননি তিনি।