“ভক্তদের জন্য এবার…..”, নতুন সিজন শুরু হওয়ার আগেই দল ও ফ্যানদের ভরসা দিলেন‌ ভেঙ্কি

শুক্রবার এবিপি নিউজের সাথে এক সাক্ষাৎকারে সামিল হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্স দলের বাঁ-হাতি ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার। সেখানে দলের বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

আজ থেকেই বিশ্বের জনপ্রিয় লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ (IPL 2024)-এর শুভারম্ভ। আগামীকাল কলকাতার ইডেন গার্ডেন্সে নিজেদের যাত্রা শুরু করবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আগামীকাল সন্ধ্যায় সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে তারা। মাঠে নামার আগে এখন থেকেই এই মরশুমের জন্য নিজেদের লক্ষ্য তৈরী করে নিয়েছে নাইট তারকারা।

শুক্রবার এবিপি নিউজের সাথে এক সাক্ষাৎকারে সামিল হয়েছিলেন কেকেআর দলের বাঁ-হাতি ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। সেখানে দলের বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। এমন কি এবারের আইপিএলে তার লক্ষ্যও এখন থেকেই স্থাপন করে নিয়েছেন ভেঙ্কি। যা শোনার পর খুবই আশাবাদী কেকেআর ভক্তরা। এছাড়া গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কাছ থেকে অনেক কিছু শেখার কথাও জানিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের লক্ষ্যের কথা বলতে গিয়ে ভেঙ্কটেশ আইয়ার এবিপি নিউজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “এই মরশুমে কেকেআর এবং কলকাতার ভক্তদের জন্য আইপিএল ট্রফিটি জিততে চাই। এটাই আমার চূড়ান্ত লক্ষ্য।” এছাড়া তিনি নিজের প্রসঙ্গে বলেছেন, “আমি এই মরশুমে বোলিং করার জন্য পুরোপুরি ফিট। সে পাওয়ারপ্লে, মিডিল ওভার বা ডেথ যাই হোক না কেন, যে কোনো পরিস্থিতিতে আমি বল করতে প্রস্তুত।”

এছাড়া রঞ্জি খেলার মাঝে কেকেআরে গৌতম গম্ভীরের ফিরে আসা নিয়েও তার দলের সতীর্থ আবেশ খানের (Avesh Khan) সাথে কথোপকথনের কথা এবিপি নিউজের সামনে তুলে ধরেছেন ভেঙ্কটেশ আইয়ার। তিনি বলেছেন, “আবেশ খান যখন গৌতম গম্ভীর কেকেআরের মেন্টর হিসেবে ফিরে আসার কথা জানতে পেরেছিল, ও আমাকে বলেছিল যে আমি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো। ও আমাকে বলেছিল, এটি বেশ মজাদার।”