Honor 9 Pad: ট্যাবের সঙ্গে ব্লুটুথ কীবোর্ড সম্পূর্ণ ফ্রি! বাম্পার অফার আনল অনর

এইচটেক (HTech) শীঘ্রই ভারতের বাজারে তাদের নতুন Honor Pad 9 ট্যাব লঞ্চ করতে চলেছে। গত মাসে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টের সময় এই ট্যাবলেটটি উন্মোচন করা হয়েছিল। অনর এখন এদেশে এই প্রোডাক্টটি লঞ্চ করার বিষয়ে নিশ্চিত করেছে। আকর্ষণীয় বিষয় হল, ট্যাবটির সাথে অনর একটি ব্লুটুথ কীবোর্ডও অফার করবে, যা আগে Xiaomi Pad 6 ও Pad 5-এ দেখা গেছে। কোম্পানির এক কর্তা ট্যাবলেটটির কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছেন। Honor Pad 9 কি কি অফার করতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক।

Honor Pad 9 শীঘ্রই আসছে ভারতের বাজারে

অনর প্যাড ৯-এর জন্য একটি মাইক্রোসাইট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-তে লাইভ হয়েছে, যা ইঙ্গিত করছে, এটি শীঘ্রই ই-কমার্স প্ল্যাটফর্মটিতে কেনার জন্য উপলব্ধ হবে। এইচটেক-এর জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর, সিপি খান্ডেলওয়াল জানিয়েছেন, এতে একটি কমপ্লিমেন্টারি ব্লুটুথ কীবোর্ড অন্তর্ভুক্ত থাকবে। তার দাবি, এই ট্যাবটি বিনামূল্যে ব্লুটুথ কীবোর্ডের পাশপাশি ১২০ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট এবং আকষর্ণীয় ২.৫কে ইমারসিভ ১২.১ ইঞ্চির ডিসপ্লে সহ প্রযুক্তিগত অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে চলেছে।

Honor Pad 9-এর স্পেসিফিকেশন

অনর প্যাড ৯-এ ১২.১ ইঞ্চির ২.৫কে ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেসের সাথে আকষর্ণীয় ভিজ্যুয়াল অফার করে। ট্যাবটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। এছাড়াও, এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট মিলবে।

Honor Pad 9 মাত্র ৬.৯৬ মিলিমিটার স্লিম এবং এর ওজন ৫৫৫ গ্রাম। ট্যাবটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ম্যাজিক ওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিনে চলে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Pad 9-এ শক্তিশালী ৮,৩০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, Honor Pad 9 দ্বিমুখী ভয়েস এনহ্যান্সমেন্ট প্রযুক্তি এবং ব্যাকগ্রাউন্ড নয়েজ ক্যানসেলেশনের সাথে মোট আটটি স্পিকার সহ ব্যতিক্রমী অডিও এক্সপেরিয়েন্সের প্রতিশ্রুতি দেয়। আকষর্ণীয় স্পেসিফিকেশন এবং মসৃণ ডিজাইনের সাথে, Honor Pad 9 শক্তিশালী এবং উৎকৃষ্ট মানের ট্যাবলেট এক্সপেরিয়েন্স চাওয়া ইউজারদের মধ্যে বেশ জনপ্রিয় হবে বলে আশা করা যায়।