Lenovo Tab M11 ট্যাবলেট বাহুবলী ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল, রয়েছে বড় ডিসপ্লে

Lenovo Tab M11 ট্যাবলেট এর মূল্য ধার্য করা হয়েছে 17,999 টাকা। এটি সীফোম গ্রীন কালারে এসেছে।

CES 2024 ইভেন্ট চলাকালীন Lenovo আনুষ্ঠানিকভাবে তাদের লেটেস্ট Lenovo Tab M11 ট্যাবলেট উন্মোচন করেছিল। চলতি মাসে ডিভাইসটির জন্য একাধিক টিজার ইমেজ শেয়ার করেছিল সংস্থাটির ভারতীয় শাখা। আর অবশেষে আজ (26শে মার্চ) এই ট্যাবলেট ভারতের বাজারে লঞ্চ হল। ফিচার হিসাবে এতে – WUXGA ডিসপ্লে প্যানেল, 8 মেগাপিক্সেলের ওয়েবক্যাম, অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম এবং 7,040 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। এদেশে এর দাম 18,000 টাকারও কম রাখা হয়েছে। চলুন Lenovo Tab M11 ট্যাবলেটের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Lenovo Tab M11 ট্যাবলেটের দাম এবং উপলব্ধতা

এদেশে লেনোভো ট্যাব এম11 ট্যাবলেট এর মূল্য ধার্য করা হয়েছে 17,999 টাকা। এটি সীফোম গ্রীন কালারে এসেছে। আগ্রহীদের জানিয়ে রাখি, আজ থেকেই আপনারা সংস্থার ওয়েবসাইট, লেনোভো এক্সক্লুসিভ স্টোর সহ অন্যান্য ই-রিটেলার ওয়েবসাইট থেকে ট্যাবলেটটি কিনতে পারবেন।

Lenovo Tab M11 স্পেসিফিকেশন

লেনোভো ট্যাব এম11 ট্যাবলেটে রয়েছে 11-ইঞ্চির WUXGA ডিসপ্লে যা 1080 পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে। একই সাথে এই টাচ-প্যানেলটি টিইউভি রাইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফায়েড৷ ডিভাইসটির ফ্রন্ট এবং ব্যাক উভয় প্যানেলেই 8-মেগাপিক্সেলের ক্যামেরা বিদ্যমান। ভালো পারফরম্যান্স অফারের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি88 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি লেনোভো ট্যাব পেন স্টাইলাস সাপোর্ট সহ এসেছে, যা দিয়ে লেখা এবং ডুডলিং উভয় কাজ করা যাবে।

লেনোভো ব্র্যান্ডের এই নয়া ট্যাবলেটে – নেবো, মাইস্ক্রিপ্ট ক্যালকুলেটর এবং WPS -এর মতো প্রিমিয়াম সফ্টওয়্যার প্রি-লোডেড থাকছে। এর সাথে লেনোভো ফ্রিস্টাইল -এর সুবিধা পেয়ে যাবেন ব্যবহারকারীরা, যা এই ট্যাবলেটকে অন্য লেনোভো ব্র্যান্ডেড পিসি বা ল্যাপটপের সাথে সংযুক্ত করে ব্যবহারের অনুমতি দেয়। এটি বর্তমানে অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমে রান করে। তবে সংস্থাটি অ্যান্ড্রয়েড 14 এবং অ্যান্ড্রয়েড 15 ওএস আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত মডেলে 7,040 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা 10 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করে৷ পরিশেষে Lenovo Tab M11 ল্যাপটপ 7.15 মিমি পুরু এবং ওজনে 465 গ্রাম। এটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য IP52 রেটিং প্রাপ্ত।