বিশ্ব বাজার কাঁপাতে আসছে Honor Pad 9, থাকবে 8,300mah ব্যাটারি, 12 ইঞ্চি ডিসপ্লে

Avatar

Published on:

Honor Pad 9 IMDA Certification

Honor Pad 9 খুব শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। গত ডিসেম্বরে ট্যাবলেটটি প্রথম চীনে রিলিজ হয়েছিল। আর এখন ট্যাবটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির করেছে, যা নির্দেশ করে যে Honor Pad 9 আন্তর্জাতিক বাজারে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। এখনও পর্যন্ত এই ডিভাইসটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Honor Pad 9 পেল IMDA সার্টিফিকেশন

চীনা ব্র্যান্ড অনরের লেটেস্ট ট্যাবলেটটি HEY2-W09 মডেল নম্বর সহ আইএমডিএ সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে, যা সিঙ্গাপুরে এই ট্যাবের আসন্ন লঞ্চের ইঙ্গিত দেয়৷ প্ল্যাটফর্মটিতে অনর প্যাড ৯-কে লো-পাওয়ার ট্যাবলেট ডিভাইস হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে, যা ওয়াই-ফাই সংযোগ সাপোর্ট করে।

গত নভেম্বরে, ট্যাবটি একই মডেল নম্বরের সাথে সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) ডেটাবেসেও উপস্থিত হয়েছিল। সার্টিফিকেশন প্ল্যাটফর্মটি অবশ্য অনর প্যাড ৯-এর স্পেসিফিকেশন সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু অনুমান করা হচ্ছে যে, অনর প্যাড ৯-এর গ্লোবাল মডেলটি তার চীনা সংস্করণের অনুরূপ (যদি অভিন্ন না হয়) স্পেসিফিকেশন অফার করবে। অর্থাৎ, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর থাকবে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ট্যাবটিতে বড় ৮,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহৃত হবে, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক ম্যাজিকওএস ৭.৩ (MagicOS 7.3) কাস্টম স্কিনে রান করবে।

এছাড়া, Honor Pad 9-এর সামনে ১২.১ ইঞ্চির এলসিডি প্যানেল দেখা যাবে, যা ২,৫৬০ x ১,৬০০ পিক্সেলের রেজোলিউশন, ৫৫০ নিট পিক ব্রাইটনেস এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটির পিছনের প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সমন্বিত বৃত্তাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে এবং ডিভাইসটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। Honor Pad 9 তিনটি কালার অপশনে পাওয়া যাবে, এগুলি হল অ্যাজুরে, হোয়াইট এবং গ্রে। আগামী দিনে অন্যান্য রিপোর্ট এবং সার্টিফিকেশন Honor Pad 9 সম্পর্কে আরও তথ্য সামনে আনবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥