চার্জের চিন্তা ছাড়াই যত খুশি চালান, একসাথে প্রচুর চমক নিয়ে বাজারে এল Honor Pad 9

Avatar

Published on:

Honor Pad 9 Launched

অনর গতকাল চীনে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিল, যেখানে তারা Honor 90 GT স্মার্টফোনের পাশাপাশি একটি নতুন ট্যাবলেটও লঞ্চ করেছে। এটির নাম Honor Pad 9। ট্যাবটি গত বছর লঞ্চ হওয়া Honor Pad 8-এর ফলো-আপ হিসাবে আত্মপ্রকাশ করেছে। পূর্বসূরির তুলনায় কিছু উল্লেখযোগ্য আপগ্রেড অফার করে। এতে রয়েছে এলসিডি ডিসপ্লে, Snapdragon 6 Gen 1 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৮,৩০০ এমএএইচ ব্যাটারি। অনরের নতুন ট্যাবটিতে OnePlus Pad এবং Oppo Pad 2-এর মতো একই ডিজাইন দেখা যায়। আসুন তাহলে Honor Pad 9-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

Honor Pad 9-এর স্পেসিফিকেশন

অনর প্যাড ৯ চার দিকে প্রতিসম বেজেল সহ ১২.১ ইঞ্চির স্ক্রিনের সাথে এসেছে। এতে ম্যাট ফিনিশ সহ এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,৫৬০ x ১,৬০০ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৫৫০ নিট পিক ব্রাইটনেস এবং ৮৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। গ্লেয়ার-ফ্রি ভিউয়িং এক্সপেরিয়েন্সের জন্য ট্যাবটি ৯৮ শতাংশ রিফ্লেক্টিভ লাইট অপসারন করে বলে দাবি করেছে ব্র্যান্ড। এটি স্টাইলাস এবং কীবোর্ডের সাথেও কম্প্যাটিবল। অনর প্যাড ৯-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, অনর প্যাড ৯-এর রিয়ার প্যানেলে বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার মধ্যে একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আর ট্যাবটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান৷ অডিওর জন্য, ডিভাইসটি অক্টা-স্পিকার সেটআপ দ্বারা সজ্জিত। পাওয়ার ব্যাকআপের জন্য, অনর প্যাড ৯-এ ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৮,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। পরিশেষে, ট্যাবটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ম্যাজিকওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিনে চলে।

Honor Pad 9-এর মূল্য এবং লভ্যতা

চীনে Honor Pad 9 ট্যাবলেটের বেস ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৪৬০ টাকা)। পাশপাশি উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজের মূল্য যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,২৮০ টাকা) এবং ২,১৯৯ ইউয়ান (২৫,৬১০ টাকা)। Honor Pad 9 গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ হবে, সেসম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি অনর।

সঙ্গে থাকুন ➥