বাকি সব ফেল! বিশ্বের সবচেয়ে শক্তিশালী অ্যান্ড্রয়েড ট্যাবলেট হতে পারে Oppo Pad 3

Avatar

Published on:

oppo-pad-3-key-specs-revealed-ahead-of-launch

ওপ্পো গত বছর লঞ্চ হওয়া Oppo Pad 2-এর উত্তরসূরি মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে। এই মাসের শুরুর দিকে, এক সুপরিচিত চীনা টিপস্টার Oppo Pad 3-এর লঞ্চ টাইমলাইন ও প্রসেসরের নাম প্রকাশ করেছিলেন। আর এখন, তিনি সোশ্যাল মিডিয়ায় আসন্ন ট্যাবটির ডিজাইন, র‌্যামের পরিমাণ এবং ডিসপ্লে রেজোলিউশন সম্পর্কিত ডিটেলস সামনে এনেছেন।

Oppo Pad 3-এর একাধিক ফিচার্স প্রকাশ পেল

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবো-এর একটি পোস্টে জানিয়েছেন যে, ওপ্পো প্যাড 3 অল-মেটাল ইউনিবডি সহ আসবে। যদিও স্ক্রিনের সঠিক আকার এখনও অজানা, তবে একে লার্জ-স্ক্রিন ট্যাব হিসাবে উল্লেখ করা হয়েছে। এছাড়াও, এটি 3K পিক্সেল স্ক্রিন রেজোলিউশন অফার করবে বলে জানা গেছে। ডিভাইসটি সম্ভবত প্যানোরামিক ভার্চুয়াল স্ক্রিন অফার করবে, যা Find N3-এ দেখা যায়।

টিপস্টার যোগ করেছেন যে, ওপ্পো প্যাড 3 কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর সহ আসবে। শক্তিশালী পারফরম্যান্স এবং মসৃণ মাল্টিটাস্কিংয়ের জন্য এটি 16 জিবি র‍্যামের সাথে যুক্ত হবে। তবে লঞ্চের সময় একাধিক র‍্যাম এবং স্টোরেজ অপশমে বাজারে আসতে পারে। যদি টিপস্টারের বক্তব্য সত্য প্রমাণিত হয়, তাহলে আসন্ন প্যাড 3 তার পূর্বসূরির তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড অফার করতে পারে।

এছাড়াও ডিসিএস দাবি করেছেন যে, Oppo Pad 3 এই ত্রৈমাসিকে অর্থাৎ এপ্রিল থেকে জুনের মাসের মধ্যেই বাজারেই পা রাখবে। এটি চীনে প্রাথমিকভাবে লঞ্চ হলেও, এই বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে বিশ্ব বাজারে রিব্যাজড OnePlus Pad 2 হিসেবে লঞ্চ হবে বলেও শোনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥