Redmi Pad SE: দাম, স্পেসিফিকেশন, সমস্ত কিছু ফাঁস, রেডমির নয়া ট্যাবে একঝাঁক চমক

Avatar

Published on:

Redmi Pad SE specifications

শাওমি (Xiaomi)-এর জনপ্রিয় সাব-ব্র্যান্ড রেডমি একটি নতুন ট্যাবলেটের ওপর কাজ করছে বলে জানা গেছে, যার নাম Redmi Pad SE। সম্প্রতি ডিভাইসটির কিছু স্পেসিফিকেশন এবং রেন্ডার প্রকাশ্যে এসেছিল। আর এখন লঞ্চের আগেই Redmi Pad SE-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম ফাঁস হয়ে গিয়েছে।

Redmi Pad SE-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

অ্যাপুলস-এর নয়া রিপোর্ট অনুযায়ী, রেডমি প্যাড এসই ১১ ইঞ্চির এলসিডি প্যানেলের সাথে আসবে, যা ১,৯২০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২০৭ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৪০০ নিট পিক ব্রাইটনেস, ১,৫০০:১ কনট্রাস্ট রেশিও, ৭০ শতাংশ এনটিএসই কালার গ্যামট এবং ৮৪ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট ব্যবহার করা হবে এতে, যার সাথে যুক্ত থাকবে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে এইট্যাব।

ফটোগ্রাফির জন্য, রেডমি প্যাড এসই ৮ মেগাপিক্সেল রিয়ার-ফেসিং ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। ডলবি অ্যাটমস-টিউনড কোয়াড স্পিকার সিস্টেম অবস্থান করবে এতে। পাওয়ার ব্যাকআপের জন্য, রেডমি প্যাড এসই-তে স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সহ বড় ৮,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। রিপোর্ট অনুযায়ী, ট্যাবলেটটি ২১ ঘন্টা ভিডিও প্লেব্যাক বা ১২ ঘন্টা গেমিং টাইম প্রদান করতে সক্ষম।

নিরাপত্তার জন্য, Redmi Pad SE-তে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের অনুপস্থিত থাকলেও, এতে ফেস আনলক ফিচার সাপোর্ট করবে। এছাড়াও, এই রেডমি ট্যাবে মিলবে একটি ভার্চুয়াল অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, একটি অ্যাক্সিলোমিটার, একটি হল সেন্সর এবং প্যাডের জন্য রেডমি স্টাইলাসের সাপোর্ট৷ Redmi Pad SE-এর পরিমাপ হবে ২৫৫.৫৩ x ১৬৭.০১ x ৭.৩৬ মিলিমিটার এবং ওজন ৪৭৮ গ্রাম।

রেডমি প্যাড এসই-এর দাম (সম্ভাব্য)

গ্লোবাল মার্কেটে Redmi Pad SE-এর দাম হবে প্রায় ১৯০ ইউরো (আনুমানিক ১৭,৩০০ টাকা) এবং এটি গ্রে, গ্রীন এবং পার্পল -এর মতো কালার অপশনে বাজারে আসবে, যেমনটা আগে ফাঁস হওয়া রেন্ডারগুলিতেও দেখা গেছে।

সঙ্গে থাকুন ➥