HomeTabletsVivo Pad 3: ভিভোর নতুন ট্যাবলেটে মিলবে 512 জিবির বিশাল স্টোরেজ, জানাল...

Vivo Pad 3: ভিভোর নতুন ট্যাবলেটে মিলবে 512 জিবির বিশাল স্টোরেজ, জানাল সংস্থা

বেশ কিছুদিন ধরে Vivo Pad 3 ট্যাবলেটটিকে জল্পনা চলেছে। খুব শীঘ্রই বাজারে এটি আসতে চলেছে। তবে তার আগে এখন কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিঃশব্দে ট্যাবটিকে তালিকাভুক্ত করেছে, যা ডিভাইসের স্টোরেজ অপশন এবং কালার ভ্যারিয়েন্টগুলি প্রকাশ করে।

গত মার্চ মাসে ভিভো চীনে MediaTek Dimensity 9300 চিপসেট দ্বারা চালিত Vivo Pad 3 Pro উন্মোচন করেছে। আর আজ, ব্র্যান্ডটি নিঃশব্দে তার ওয়েবসাইটে নতুন Vivo Pad 3 ট্যাবটিকে তালিকাভুক্ত করেছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে এর প্রি-সেল আগামী ২৮ জুন থেকে শুরু হবে। এটি ডিভাইসটির স্টোরেজ ও মেমরি ভ্যারিয়েন্ট এবং কালার অপশনগুলিও প্রকাশ করেছে। Vivo Pad 3 সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কি কি তথ্য প্রকাশ করা হয়েছে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Pad 3 ট্যাবলেটের স্টোরেজ অপশন এবং কালার ভ্যারিয়েন্ট

ভিভো প্যাড ৩ ট্যাবলেটের অফিসিয়াল লিস্টিংটি প্রকাশ করেছে যে এটি চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ স্টোরেজ। এটি তিনটি শেডে আসবে, বলে জানা গেছে – স্প্রিং টাইড ব্লু, থিন পার্পল এবং কোল্ড স্টার গ্রে।

তবে এগুলি ছাড়া, ব্র্যান্ডের তরফে ভিভো প্যাড ৩ ট্যাবের আর কোনও স্পেসিফিকেশন নিশ্চিত করা হয়নি। তবে, এটি আইকো প্যাড ২ ট্যাবেলেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ বলে মনে হচ্ছে, যা চীনে মে মাসে উন্মোচিত হয়েছিল।

Vivo Pad 3 ট্যাবলেটের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Vivo Pad 3 মডেলে সম্ভবত ১২.০৫ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ২.৮কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস প্রদান করে। এই ট্যাবলেটে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটটি ব্যবহৃত হবে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৩.১ / ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ১০,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo Pad 3 ট্যাবলেটটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সহ আসতে পারে। ডিভাইসটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে থাকতে পারে একটি ছয়-স্পিকার সিস্টেম, একটি ৩ডি ভিসি কুলিং ইউনিট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৪, একটি ইউএসবি-সি (ইউএসবি ৩.২ জেন ১) পোর্ট এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) অপারেটিং সিস্টেম।

RELATED ARTICLES

Most Popular