টিজার প্রকাশ্যে, জুনেই আসছে 2021 Indian Chief BS6 রেঞ্জের মোটরবাইক

ফেব্রুয়ারিতে ইন্ডিয়ান মোটরসাইকেল (Indian Motorcycle) ঘোষণা করেছিল যে, চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকের মধ্যেই 2021 Indian Chief রেঞ্জ ভারতে পা রাখবে। সেকেন্ড কোয়ার্টার শেষ হতে আর…

ফেব্রুয়ারিতে ইন্ডিয়ান মোটরসাইকেল (Indian Motorcycle) ঘোষণা করেছিল যে, চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকের মধ্যেই 2021 Indian Chief রেঞ্জ ভারতে পা রাখবে। সেকেন্ড কোয়ার্টার শেষ হতে আর দু’সপ্তাহেরও কম সময় বাকি। প্রত্যাশামতোই জুনে লঞ্চ করার আগে ইন্ডিয়ান মোটরসাইকেল তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে Chief Bobber-কে টিজ করল। উল্লেখ্য, Chief Bobber ছাড়াও Chief লাইনআপে আরও দু’টি মোটরসাইকেল এদেশে আসবে – Chief, এবং Super Chief।

ইন্ডিয়ান মোটরসাইকেল সাধারণত নামটি শোনা মাত্রই বড় ও শক্তিশালী ইঞ্জিন সহ বড় ক্রুজার বাইকের ছবি আমাদের চোখে ভেসে ওঠে। আর এই তিনটি মোটরসাইকেলের ক্ষেত্রেও চিত্র কিন্তু একই। Chief, Chief Bobbler এবং Super Chief স্টিল-টিউব ফ্রেম ও ১,৮৯০ সিসি-র থান্ডারস্ট্রোক (Thunderstroke) ইঞ্জিনের সাথে আসবে।

2021 Indian Chief Bs6

2021 Indian Chief রেঞ্জে থাকবে ১৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, ১৩২ মিমি ট্রাভেল সহ ৪৬ মিমি টেলিস্কোপিক ফোর্কস, ডুয়াল আউটবোর্ড প্রিলোড-অ্যাডজাস্টেবল রিয়ার শক অ্যাবজর্ভার, ডুয়াল এগজস্ট, চাবিহীন ইগনিশন, এলইডি লাইটিং, এবং পাইরেলি নাইট ড্রাগন টায়ার, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, প্রভৃতি।

দামের কথায় আসলে, ইন্ডিয়ান মোটরসাইকেল আগেই জানিয়েছিল যে, ২০২১ ইন্ডিয়ান চিফ রেঞ্জের দাম ২০.৭৫ লক্ষ টাকা থেকে শুরু হবে (ভারতের এক্স-শোরুম)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন