এই পাঁচটি প্রশ্নের বদলে Amazon দেবে ২০,০০০ টাকা পুরষ্কার, সঠিক উত্তর দেখে নিন

রোজকার মত আজও Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র ‘Daily App Quiz’ (ডেইলি অ্যাপ কুইজ)-এর নতুন ভার্সন লাইভ হয়েছে। তবে আজ অনলাইন শপিং প্ল্যাটফর্মটি তার কুইজের দরুন…

রোজকার মত আজও Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র ‘Daily App Quiz’ (ডেইলি অ্যাপ কুইজ)-এর নতুন ভার্সন লাইভ হয়েছে। তবে আজ অনলাইন শপিং প্ল্যাটফর্মটি তার কুইজের দরুন অংশগ্রহণকারীদের Amazon Pay (অ্যামাজন পে) ব্যালেন্সে ২০,০০০ টাকা জেতার একটি দুর্দান্ত সুযোগ অফার করছে৷ ইতিমধ্যেই আমরা অবগত হয়েছি যে এই ‘Amazon Daily Quiz’ কুইজ প্রতিদিন রাত ১২টায় শুরু হয় এবং সেই সমস্ত দিনটা পেরিয়ে রাত ১১:৫৯ অবধি উপলব্ধ থাকে। তবে এক্ষেত্রে প্রতিদিন পুরষ্কারের পরিমাণ ভিন্ন হয়। অতএব আপনি যদি চান তাহলে নিজের ভাগ্য পরখ করতে একবার এই কুইজে অংশগ্রহণ করতেই পারেন।

Amazon Daily Quiz – কীভাবে খেলবেন?

অ্যামাজনের কুইজটি খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপটি খুলতে হবে। মনে রাখবেন কেবলমাত্র মোবাইল অ্যাপ্লিকেশন থেকেই গেমটি অ্যাক্সেস করা যাবে। যাইহোক, এরপর আগ্রহীদের অ্যাপে লগইন করে ‘ফান’ সেকশনে যেতে হবে। এখানে তারা ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখতে পাবেন। এই ব্যানারে ক্লিক করলেই জেনারেল নলেজ বা কারেন্ট অ্যাফেয়ার্স বিষয়ক পাঁচটি প্রশ্ন সামনে আসবে। আর প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দিলেই ভাগ্যবান অংশগ্রহণকারীর নির্দিষ্ট টাকা পুরষ্কার হিসেবে জেতার সুযোগ থাকবে।

এক্ষেত্রে অ্যামাজন লাকি ড্র-এর মাধ্যমে বিজয়ী নির্ধারণ করবে। তবে আপনি চাইলে খুব সহজেই পাঁচটি প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হবেন। কারণ আপনাদের সুবিধার জন্য আমরা আজও ডেইলি কুইজের প্রশ্নোত্তর হাতের নাগালে এনে হাজির করেছি।

Amazon Daily Quiz-এর আজকের প্রশ্নোত্তর

১. কেরালা সরকারের প্রস্তাবিত সেমি-হাই স্পিড ‘কে-রেল’ প্রকল্পটি কীভাবে আমরা আরও ভালভাবে জানতে পারি?

উত্তর: সিলভার লাইন।

২. ২০২২ সালে, কেরালার জনপ্রিয় নেহেরু ট্রফি নৌকা প্রতিযোগিতা কোন দেশে অনুষ্ঠিত হয়েছিল?

উত্তর: সংযুক্ত আরব আমিরশাহী।

৩. নাসার পার্কার সোলার প্রোব মহাকাশ থেকে কোন গ্রহের পৃষ্ঠের প্রথম দৃশ্যমান-আলোর ছবি নিয়েছে?

উত্তর: শুক্র।

৪. নিচের কোন কোম্পানি এই দেশে প্রতিষ্ঠিত হয়েছিল?

উত্তর: IKEA।

৫. এই প্রাণীর নির্দিষ্ট খাদ্য পণ্যের জন্য বিখ্যাত নিম্নলিখিত ব্র্যান্ডগুলির মধ্যে কোনটি ২০২১ সালে যুক্তরাজ্যে ইউটিউবে সবচেয়ে বেশি দেখা পোষা ব্র্যান্ড ছিল?

উত্তর: ভিসকাসো।