স্মার্টফোন, ল্যাপটপ ও‌ হেডফোনে বাম্পার ছাড়, মকর সংক্রান্তি উপলক্ষে Amazon আনছে বিশেষ সেল

বর্তমানে সারা বছরই অনলাইন শপিং সাইটগুলি উৎসব উপলক্ষে সেল দিয়ে থাকে। ই-কমার্স সাইট Amazon পোঙ্গল এবং মকর সংক্রান্তি উৎসব উপলক্ষে একটি সেলের ঘোষণা করেছে। যেখানে নানারকম পোশাক থেকে শুরু করে বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্টে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই সেল শুরু হবে আগামী ১৮ই জানুয়ারি ২০২৪ থেকে। এখানে OnePlus, ASUS, Cadbury, Happilo এবং Philips-এর মতো একাধিক টপ ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্ট পাওয়া যাবে ভীষণ সস্তায়।

মকর সংক্রান্তি উপলক্ষে Amazon এর বিশেষ সেল

১) ASUS Vivobook 15

যারা অনেকদিন ধরে ল্যাপটপ কিনবেন বলে ভাবছেন, তারা এই সেলের সময় কিনে ফেলতে পারেন আসুস ভিভো বুক ১৫। যাতে আছে অত্যাধুনিক ইন্টেল কোর আই৭ ১২৬৫ওএইচ (i7-12650H) প্রসেসর এবং Intel Iris Xᵉ গ্রাফিক্স কার্ড। আর এই গ্যাজেটটি এখন Amazon.in-এ পাওয়া যাবে মাত্র ৩০,৯৯৯ টাকায়।

২) BoAt Airdopes 141 ANC TWS ইয়ারবাড

সেলের সময় মাত্র ১,৭৯৯ টাকার বিনিময়ে Amazon.in থেকে কিনে নিতে পারবেন BoAt Airdopes 141 ANC TWS ইয়ারবাড। যাতে আছে অত্যাধুনিক প্রযুক্তি সহ বিস্ট মোড।

৩) JBL Partybox 110

এখন মাত্র ২৭,৬৬৬ টাকায় জেবিএল পার্টিবক্স ১১০ ডিভাইসটি Amazon.in থেকে কিনতে পারবেন। আর এই ওয়্যারলেস ব্লুটুথ পার্টি স্পিকারের সাথে পাওয়া যাবে ১২ ঘণ্টার প্লে টাইম।

৪) OnePlus 11R 5G

আপনি যদি আপনার স্মার্টফোনটি আপগ্রেড করতে চান তাহলে এই সুযোগে Amazon.in থেকে কিনে ফেলতে পারেন ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনটি। যাতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট। আর এই অসাধারণ ডিভাইসটির মূল্য মাত্র ৩৯,৯৯৯ টাকা।

৫) pTron Bassbuds প্লাস ইয়ারবাডস

ব্লুটুথ ৫.০ প্রযুক্তি সমন্বিত pTron ইয়ারবাডস কিনতে পারবেন মাত্র ৬৯৯ টাকায়।

৬) Realme Narzo 60X 5G

Amazon.in-এ এই বাজেট ফোনটি পেয়ে যাবেন মাত্র ১৪,৪৯৯ টাকায়। যাতে দেওয়া হয়েছে অত্যাধুনিক ফিচারসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

ফ্লিপকার্ট ও অ্যামাজনে শুরু হচ্ছে রিপাবলিক ডে সেল ২০২৪

আগামী ১৪ ই জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ফ্লিপকার্ট এবং অ্যামাজনের রিপাবলিক ডে সেল। যেখানে দুটি সংস্থাই নিজেদের ক্রেতাদের দিতে চলেছে এক্সক্লুসিভ ডিল এবং আকর্ষণীয় ডিসকাউন্ট। ফ্লিপকার্টের এই সেল আগামী ১৯ শে জানুয়ারি পর্যন্ত চলবে।