ফোনের উপর বাম্পার আফার, ১০ থেকে ১৫ হাজার টাকার কমে‌ কিনুন Vivo, Redmi, Realme, Motorola-র ফোন

Published on:

Flipkart Electronics Day Sale : ই-কমার্স সাইট Flipkart-এ চলছে Electronics Day Sale। ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং সাইটটি আয়োজিত এই সেল আগামী ২৯শে মে পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে একাধিক দুর্দান্ত ফিচারের স্মার্টফোনকে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ অফারের সাথে কিনে নেওয়া যাবে। আপনারা যদি ভারতের বাজারে উপলব্ধ একটি সেরা বাজেট রেঞ্জের স্মার্টফোন কিনতে চান, তাহলে এই প্রতিবেদন আপনাদের জন্যই। কেননা আজ আমরা চলমান এই সেলটিতে ১৫,০০০ টাকার কম বিক্রয় মূল্যের সাথে উপলব্ধ ৫টি সেরা স্মার্টফোনের খোঁজ দেব। ই তালিকায় – Vivo, Redmi, Realme এবং Motorola এর মতো নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোন সামিল রয়েছে৷ জানিয়ে রাখি, উল্লেখিত প্রত্যেকটি সংস্থার স্মার্ট মোবাইলে আপনারা, সাশ্রয়ী মূল্যের মধ্যে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০এমএএইচ ক্যাপাসিটি পর্যন্ত শক্তিশালী ব্যাটারি পেয়ে যাবেন।

Flipkart Electronics Day Sale -এ ১৫,০০০ টাকার রেঞ্জে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Vivo T1 5G : ভিভো টি১ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ফ্লাট ২০% ছাড় মিলছে চলমান ফ্লিপকার্ট সেলে। যারপর, মডেলটির দাম কমে ১৫,৯৯০ টাকা হয়ে গেছে। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে উক্ত ফোনটি কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আর পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে এই নয়া মোবাইলটি কিনলে দেওয়া হবার ১৫,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এই পুরোনো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারলে ভিভোর ফোনটিকে আপনারা মাত্র ৭৪০ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি উপস্থিত।

Redmi Note 10T 5G : রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোনের দাম ১৬,৯৯৯ টাকা। কিন্তু সেল চলাকালীন উক্ত মডেলটিকে ২০% ছাড়ের সাথে মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য বরাদ্দ করা হয়েছে। অফারের কথা বললে, পুরোনো বা বিদ্যমান ফোন বিনিময় করে এই নয়া হ্যান্ডসেটটি কিনলে ১১,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। যারপর, ফোনটিকে মাত্র ৭৪৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। ফিচার হিসাবে, রেডমির এই ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। ডিভাইসটি ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং সাপোর্ট করে।

Realme C35 : ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসা রিয়েলমি সি৩৫ স্মার্টফোনকে ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ফ্লিপকার্ট ইলেক্ট্রনিক্স সেলে। অর্থাৎ, উক্ত ফোনটির সাথে পুরো ২,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ডিভাইসটির পেছনে তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে, যার প্রাইমারি সেন্সরটি ৫০ মেগাপিক্সেলের। এছাড়া, এই ফোনে ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Motorola E40 : ফ্লিপকার্ট আয়োজিত সেলে মোটোরোলা ই৪০ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১,০০০ টাকার ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। যারপর উক্ত ফোনটিকে মাত্র ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। অফার হিসাবে, এই মডেলের সাথে ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। যার দরুন মডেলটিকে ৭৫০ টাকারও কমে পকেটস্থ করে নেওয়া যাবে। মোটোরোলার এই ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ইউজারকে ৭৬ ঘন্টা মিউজিক স্ট্রিম ও ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক, ও ১০ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে।

Motorola G60 : মোটোরোলা জি৬০ স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ২১,৯৯৯ টাকা। তবে চলমান সেলে এটিকে ৭,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৪,৯৯৯ টাকায় এনালিস্ট করা হয়েছে। তবে ক্রেতারা যদি উপলব্ধ ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের ভরপুর লাভ ওঠাতে পারেন, তবে এই ফোনটিকে মাত্র ৭৪৯ টাকায় কিনে নিতে পারবেন। মোটোরোলার এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে, যার প্রাইমারি সেন্সরটি ১০৮ মেগাপিক্সেলের। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥