ফোন থেকে টিভি, ওয়াশিং মেশিন থেকে স্মার্টওয়াচ, সবকিছুই সস্তা Croma Republic Sale-এ

Croma Republic Sale 2024 এর সেরা কয়েকটি ডিল‌ দেখে নিন

আপনি যদি স্মার্টফোন, অডিও সিস্টেম থেকে শুরু করে বিভিন্ন ইলেকট্রনিক্স অ্যাক্সেসরিজ কিনতে চান তাহলে, আপনার জন্য রয়েছে একটি সুখবর। আসলে এখন Croma হাজির হয়েছে তাদের Republic Sale 2024 নিয়ে। যেখানে এই ধরনের প্রোডাক্টগুলি পাওয়া যাবে ভীষণ সস্তায়। এই প্রতিবেদনে আমরা Croma Republic Sale 2024 এর কয়েকটি ডিল‌ নিয়ে আলোচনা করবো।

OnePlus Nord CE 3 Lite 5G

এমআরপি – ২৬,৯৯৯ টাকা।
অফার মূল্য – ২১,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাসের এই ডিভাইসে আছে ৬.৭২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যেটি ১২০ হার্টজ ফ্রেশ রেট সমর্থন করে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি যা, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এছাড়াও, ফোনটি ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে, আর এর সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

Boat Aavante Bar 1580 120W Bluetooth Soundbar

এমআরপি – ১৬,৯৯০টাকা।
অফার মূল্য – ৮,৪৯৯ টাকা।

বোটের এই ব্লুটুথ সাউন্ড বারটি ব্লুটুথ ভি৫.০ কানেক্টিভিটি, ইউএসবি, এইউএক্স এবং এইচডিএমআই-এর মতো সুবিধা অফার করে। আর এটি ১২০ ওয়াট পাওয়ার আউটপুট দেবে।

Samsung Crystal 4K Neo 43-inch 4K Ultra HD LED TV

এমআরপি – ৪৭,৯০০ টাকা।
অফার মূল্য – ২৮,৯৯০ টাকা।

স্যামসাং ক্রিস্টাল ৪কে নিও ৪৩-ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি এলইডি টিভিটি ৫০ হার্টজ রিফ্রেশ রেট, ৩টি এইচডিএমআই পোর্ট, ১টি ইউএসবি পোর্ট এবং Wi-Fi কানেকশন সহ একটি এলইডি আল্ট্রা এইচডি ৪কে ডিসপ্লে অফার করে৷ Tizen অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই টিভিতে ২০ ওয়াটের স্পিকার সিস্টেম সহ ডলবি অ্যাটমস সাপোর্ট দেওয়া হয়েছে।

Whirlpool 7.5kg 5-Star Fully Automatic Top Load Washing Machine

এমআরপি – ২১,২০০ টাকা।
অফার মূল্য – ১৬,৭৫০ টাকা।

ওয়ার্লপুলের এই অটোমেটিক টপ লোড ওয়াশিং মেশিনটি ৬-৭ জনের পরিবারের জন্য উপযুক্ত। ৫-স্টার রেটিং প্রাপ্ত এই গ্যাজেটটি ১২টি ওয়াশ প্রোগ্রাম অফার করে।

Nothing Watch Pro Smartwatch

এমআরপি – ৫,৯৯৯ টাকা।
অফার মূল্য – ৩,৪৯৯ টাকা।

নাথিং ওয়াচ প্রো স্মার্টওয়াচে আছে ১.৯৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, বিল্ড ইন জিপিএস, ব্লুটুথ কলিং এবং স্মার্ট নোটিফিকেশন অ্যালার্ট। আর এতে ১১০টি স্পোর্টস মোড, হার্ট রেট মনিটরিং, SpO2 মনিটরিং, স্লিপ ট্র্যাকিং এবং স্ট্রেস মনিটরিং-এর মত একাধিক ফিচার অন্তর্ভুক্ত রয়েছে। আইপি ৬৮ রেটিং প্রাপ্ত এই স্মার্টওয়াচটি ফুল চার্জে ১৩ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।

Dell S Series 24-inch Height Adjustable Monitor

এমআরপি – ৯,৮৯৯ টাকা।
অফার মূল্য- ২৪,৭৮৯ টাকা।

Dell-এর এই ডিভাইসে আছে এলইডি ব্যাকলাইটিং, আইপিএস প্যানেল এবং ৭৫ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি এইচডি এলসিডি ডিসপ্লে। ডিভাইসটি দুটি এইচডিএমআই পোর্ট অফার করে থাকে।

Apple iPad 10th Generation Wi-Fi

এমআরপি – ৩৯,৯৯০ টাকা।
অফার মূল্য- ৩৬,৯৯০ টাকা।

Apple-এর এই iPad-এ রয়েছে ১০.৯-ইঞ্চি লিকুইড রেটিনা ট্রু টোন ডিসপ্লে, ৬৪ জিবি স্টোরেজ, ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ এবং সামনে ও পিছনে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। Apple A14 বায়োনিক চিপ দ্বারা চালিত এই ডিভাইসে ল্যান্ডস্কেপ স্টেরিও স্পিকার, ডলবি অ্যাটমস সাপোর্ট এবং ডলবি ভিশনের মতো একাধিক ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে।