দাম শুরু মাত্র ১৩,৪৯৯ টাকা থেকে, ৬৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজের Smart TV কিনে নিন অনেক সস্তায়

Flipkart 4K TV Days Sale: ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart সম্প্রতি তাদের অফিসিয়াল সাইটে ‘4K TV Days’ নামের একটি নতুন সেলের আয়োজন করেছে। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ২৬শে মার্চ পর্যন্ত। আর সেলটির নাম দেখেই আশা করি বোঝা যাচ্ছে যে, এটিকে বিশেষত স্মার্ট টেলিভিশন ক্রেতাদের জন্যই নিয়ে আসা হয়েছে। জানিয়ে রাখি, সদ্য লাইভ হওয়া এই সেলে ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে সাইজের সাথে আসা Blaupunkt ব্র্যান্ডের স্মার্ট টিভির উপরভারী ডিসকাউন্ট অফার করা হবে। একই সাথে, HDFC ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে সেলটি অনুষ্ঠিত হওয়ার দরুন, এই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা খরিদ্দারীর ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এক্ষেত্রে, উপলব্ধ ডিসকাউন্ট ও অফারের দৌলতে একটি বড় ডিসপ্লে সমন্বিত স্মার্ট টেলিভিশন কিনলে আপনাদের নূন্যতম ১৩,৪৯৯ টাকা খরচ করবে হবে। তাহলে চলুন এবার Flipkart 4K TV Days সেলে অফারের সাথে বিদ্যমান Blaupunkt স্মার্ট টিভির তালিকা দেখে নেওয়া যাক।

Flipkart 4K TV Days Sale -এ Blaupunkt স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফারের তালিকা

১. ফ্লিপকার্টে চলমান সেলে, Blaupunkt CyberSound সিরিজ অধীনস্ত ৩২ ইঞ্চি স্মার্টটিভির দাম ১৩,৪৯৯ টাকা রাখা হয়েছে। এটি একটি এইচডি রেডি ডিসপ্লে এবং ৪০ ওয়াট আউটপুট সহ ২টি স্পিকার সিস্টেমের সাথে এসেছে।

২. Blaupunkt -এর ৪২ ইঞ্চি ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) স্মার্টটিভিকে ১৯,৯৯৯ টাকায় সেলে এনলিস্ট করা হয়েছে। এতে, ৪০ ওয়াট আউটপুট সহ ২টি স্পিকার রয়েছে, যা সারাউন্ড সাউন্ড সার্টিফাইড অডিও সরবরাহ করবে।

৩. ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) ডিসপ্লে সহ আসা Blaupunkt স্মার্টটিভিকে সেলে ২৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। বেজেল-লেস ডিসপ্লে ডিজাইনের সাথে আসা এই টেলিভিশনে, ৪টি স্পিকার সমন্বিত অডিও সিস্টেম আছে, যা ৫০ওয়াট সাউন্ড আউটপুট অফার করে। এই অডিও সিস্টেম ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড সার্টিফাইড।

৪. ব্র্যান্ডের ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) স্মার্টটিভিকে ৩৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অ্যান্ড্রয়েড ১০ ওএস চালিত এই মডেলে, ডলবি ডিজিটাল প্লাস ও ডিটিএস ট্রুসারাউন্ড সার্টিফাইড ৪টি স্পিকার সিস্টেম আছে, যা ৬০ ওয়াট আউটপুট অফার করবে। এছাড়া, মিডিয়া ফাইল ও অ্যাপ স্টোর করার জন্য এতে ২ জিবি র‌্যাম বর্তমান।

৫. Blaupunkt -এর ৫৫ ইঞ্চি আল্ট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) ডিসপ্লে সহযোগে আসা স্মার্ট টিভিকে সেলে ৩৯,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। এতে থাকা সাউন্ড সিস্টেম ৬০ওয়াট অডিও আউটপুট অফার করবে, যা টিভি দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। এছাড়া, স্মার্ট ফিচার হিসাবে, গুগল অ্যাসিস্ট্যান্টের মতো এআই ভয়েস কন্ট্রোলার ফিচার বিদ্যমান, যা টিভির রিমোর্টের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।

৬. Blaupunkt ব্র্যান্ডের ৬৫ ইঞ্চির আল্ট্রা-এইচডি ডিসপ্লের সাথে আসা স্মার্ট টিভির দাম ৫৯,৯৯৯ টাকা। এটি অ্যান্ড্রয়েড ১০ ওএস চালিত এবং ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রুসারাউন্ড সার্টিফাইড অডিও, ডলবি এমএস ১২ সাউন্ড টেকনোলজি সমর্থিত স্পিকার সিস্টেমের সাথে এসেছে। এই অডিও সিস্টেম ৬০ ওয়াট আউটপুট অফার করবে।