ডিজাইন থেকে ফিচার সবেতেই আমূল পরিবর্তন, Alto K10 এর নতুন ভার্সনের বুকিং শুরু করল Maruti Suzuki

Published on:

2022 Maruti Suzuki Alto K10 Bookings Open

প্রায় দু’বছর বাদে ভারতের বাজারে নয়া অবতারে পা রাখতে চলেছে মধ্যবিত্তের ‘ঘরের সদস্য’ Maruti Suzuki Alto K10। ১৮ আগস্ট লঞ্চ করবে গাড়িটি। এবারে 2022 Alto K10-এর বুকিং গ্রহণের কথা ঘোষণা করল মারুতি সুজুকি (Maruti Suzuki)। ১১,০০০ টাকা দিয়ে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং এরিনা (Arena) শোরুম থেকে বুকিং করা যাচ্ছে। ইতিমধ্যেই গাড়িটির সামনের অংশের ছবি টিজারে দেখিয়েছে সংস্থা। ডিজাইনের দিক থেকে এটি বর্তমানে বাজার চলতি অল্টোর চাইতে সম্পূর্ণ ভিন্ন। এমনকি পুরনো Alto K10-এর চেয়েও এটি দেখতে আলাদা। লঞ্চ হবে ১৮ আগস্ট।

Alto K10 2022-এর সামনে রয়েছে একটি হেক্সাগোনাল মেশ সহ ব্ল্যাক গ্রিল, স্লিক এবং গোলাকৃতি হেডল্যাম্প যা বনেটের দু’পাশে অবস্থিত। বাম্পারের নিচের দিকে্য ডিজাইন এমনভাবে করা হয়েছে, যাতে কেবিনে আরও বেশি পরিমাণে বাতাস প্রবেশ করতে পারে। এতে থাকছে স্পোর্ট স্টিল হুইল। এছাড়া ছবিতে লাল রঙের K10 দেখা গিয়েছে।

নতুন প্রজন্মের Maruti Suzuki Alto K10 অল্টো ব্র্যান্ডের জনপ্রিয়তা ধরে রাখবে বলেই আশা করা হচ্ছে। সংস্থা সূত্রে খবর বর্তমানে এদেশে ৪৩ লক্ষের অধিক অল্টোর গ্রাহক রয়েছেন। বাজারে লঞ্চ হওয়ার পর এটি Hyundai Santro ও Renault Kwid-এর সাথে প্রতিযোগিতা করবে। আবার Maruti Suzuki Celerio -কেও চ্যালেঞ্জের সম্মুখীন করবে গাড়িটি।

এই প্রসঙ্গে মারুতি সুজুকির কার্যনির্বাহী আধিকারিক শশাঙ্ক শ্রীবাস্তব (সেলস অ্যান্ড মার্কেটিং) বলেন, “সম্পূর্ণ নতুন Alto K10 আধুনিক প্রযুক্তি এবং ফিচার্স দিয়ে হ্যাচব্যাক সেগমেন্টকে নয়াভাবে ব্যাখ্যা করবে। Alto K10 ও Alto 800 সম্মিলিতভাবে সংস্থার গৌরব এবং গাড়ি চালানোর আনন্দ দিয়ে গ্রাহকদের ভরিয়ে তোলার বিষয়ে আমরা আত্মবিশ্বাসী।” অন্য দিকে সংস্থার মুখ্য প্রযুক্তি আধিকারিক সিভি রামন বলেন, “দেশের হেচ বেক সেগমেন্টকে নতুনভাবে উপস্থাপন করতে নয়া Alto K10 ডিজাইন ও ডেভেলপ করা হয়েছে।” তাঁর কথায়, আধুনিক ডিজাইন, চমকপ্রদক কেবিন এবং প্রযুক্তি দিয়ে গ্রাহকদের মন অতি সহজেই মাতিয়ে তুলবে গাড়িটি।

সঙ্গে থাকুন ➥