মাত্র ৮,৯৯৯ টাকা দিয়ে ঘরে আনুন এই ৩২ ইঞ্চি Smart LED TV, আর চুটিয়ে উপভোগ করুন IPL ম্যাচগুলি

Avatar

Published on:

অধিকাংশ ভারতীয়ের মধ্যেই ক্রিকেটকে কেন্দ্র করে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যায়। এদিকে, দিনদুয়েক আগেই শুরু হয়েছে বিশ্বের ধনীতম ক্রিকেট টুর্নামেন্ট IPL 2022 (আইপিএল ২০২২)। ফলে খুব স্বাভাবিকভাবেই এই মুহূর্তে ক্রীড়াপ্রেমীদের মধ্যে উন্মাদনার পারদ চরমে পৌঁছেছে। তবে যে ধরণেরই ক্রিকেট ম্যাচ হোক না কেন, সবাই টিভিতেই খেলা দেখতে বেশি পছন্দ করে। এই কারণে সাম্প্রতিক সময়েও স্মার্টফোন বা অন্যান্য ডিভাইসের তুলনায় সাধারণ মানুষের টিভির ওপর নির্ভরশীলতা বেড়েছে। সেক্ষেত্রে আপনি এই মরসুমে জমিয়ে খেলা দেখার জন্য পুরোনো টিভি বদলে একটি নতুন এলইডি টিভি কিনতে চান, তাহলে আমাদের আজকের বলা বিকল্পটি আপনার জন্য অন্যতম সেরা হদিশ হতে পারে।

আসলে আজ এই প্রতিবেদনে আমরা আপনাদেরকে এমন একটি এলইডি টিভির সন্ধান দেবো, যা ফ্লিপকার্ট (Flipkart) থেকে ১০,০০০ টাকারও কম দামে আপনি কেনার সুযোগ পাবেন। অর্থাৎ সোজা কথায় বলতে গেলে, একটি এন্ট্রি-লেভেল চলনসই স্মার্টফোনের দামে আপনার ঘরে এসে যেতে পারে একটি বড়োসড়ো স্মার্ট টিভি! আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই…

Adsun 80 cm (32 inch) HD Ready LED Smart TV

এক্ষেত্রে আমরা যে টিভিটির কথা বলছি, সেটির নাম Adsun 80 cm (32 inch) HD Ready LED Smart TV বা (A-3200S)। মাত্র ৮,৯৯৯ টাকা খরচ করে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে আপনি এই টিভিটি কিনতে পারেন। সেইসাথে সিটি ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে টিভিটি কেনার ক্ষেত্রে ১০ শতাংশ (১,৫০০ টাকা পর্যন্ত) ছাড় পাওয়া যাবে। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে মিলবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। সোজা কথায় বললে, সস্তায় দুর্দান্ত মডেল হিসেবে এই ডিভাইসটি এককথায় অনবদ্য। এবার চলুন, এই স্মার্টটিভিটির কয়েকটি মূল ফিচারের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

বলে রাখি, এই স্মার্টটিভিটিতে সাম্প্রতিক IPL ম্যাচগুলি তো পুরোদমে উপভোগ করা যাবেই পাশাপাশি এটি Youtube, Netflix, এবং Disney+Hotstar-এর মতো ওটিটি (OTT) প্ল্যাটফর্মের অ্যাক্সেসও দেবে। আবার মডেলটি অ্যান্ড্রয়েড ওএসে কাজ করবে। এদিকে শুরুতেই বলেছি এই টিভিটি এইচডি রেডি মডেল, যার রেজোলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। সেক্ষেত্রে এতে A+ গ্রেড প্যানেল পাওয়া যাবে। আবার এটি ২০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। যেখানে কানেক্টিভিটির জন্য থাকবে দুটি এইচডিএমআই পোর্ট, কোয়াড কোর প্রসেসর, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥