HomeTech Newsফোন থেকে শুরু করে টিভি, Sale-এর আগে এই 5টি প্রোডাক্ট দারুণ সস্তায়...

ফোন থেকে শুরু করে টিভি, Sale-এর আগে এই 5টি প্রোডাক্ট দারুণ সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon

Amazon Sale: আর বেশি দেরি নেই, আগামী সপ্তাহে ৮ তারিখ হলেই শুরু হবে এই বছরের অন্যতম বড় ফেস্টিভ সেল Amazon Great Indian Festival। ই-কমার্স প্ল্যাটফর্মটির ‘Prime’ সাবস্ক্রাইবাররা একদিন আগে মানে ৭ই অক্টোবর থেকে এই বিশেষ বিক্রয়পর্বের অ্যাক্সেস পাবেন। আর একবার Amazon India-র এই সেল লাইভ হলে পুজোর মুখে ইলেকট্রনিক্স আইটেম থেকে শুরু করে ফ্যাশন আইটেম – সমস্ত কিছুই কেনা যাবে সস্তায়। বিশেষ করে স্মার্টফোন, ল্যাপটপ ও স্মার্টওয়াচ ক্রেতাদের জন্য আসন্ন Amazon Great Indian Festival সেল অত্যন্ত লাভদায়ক হতে চলেছে। তবে শুধু সেলের ভরসায় Amazon বসে নেই, বরঞ্চ সংস্থাটি এখনই ‘কিকস্টার্টার ডিল’ (Kickstarter deals) হিসেবে কিছু অফার উপলব্ধ করেছে। এক্ষেত্রে যারা সেল অবধি অপেক্ষা করতে চাননা, তারা Amazon-এর এই অফার কাজে লাগিয়ে নিম্নলিখিত ইলেকট্রনিক্স আইটেমগুলি ডিসকাউন্টে কিনতে পারবেন।

Sale শুরুর আগেই এইসব আকর্ষণীয় অফার মিলছে Amazon-এ

১. Samsung Galaxy S23 5G: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৫,৯৯৯ টাকা হলেও, বর্তমানে এটি অ্যামাজন ইন্ডিয়ার কিকস্টার্টার ডিলে ৭৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ক্রেতারা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং পুরোনো ফোন বিনিময়ে করে ৩৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগাতে পারবেন।

এতে আছে ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ২এক্স ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৫জি নেটওয়ার্কের সুবিধা।

২. OnePlus Y Series 4K Ultra HD TV (50Y1S Pro): এই দুর্দান্ত স্মার্ট টিভিটি বর্তমানে অ্যামাজনে ৩১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২,৫৪০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

ফিচার বলতে এই অ্যান্ড্রয়েড টিভিতে ৫০ ইঞ্চি ডিসপ্লে, ২৪ ওয়াট ডলবি অডিও স্পিকার, ইন-বিল্ট ক্রোমকাস্ট, অটো লেটেন্সি মোড এবং Netflix, Hotstar ইত্যাদি OTT অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে।

৩. ASUS Vivobook S 15 2022: ল্যাপটপ কেনার থাকলে এটি ভালো বিকল্প হতে পারে। এটির বর্তমান বিক্রয়মূল্য ৫৮,৯৯০ টাকা, যার সাথে অ্যামাজন ১,৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ১১,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেবে।

ল্যাপটপটি ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ১২তম জেনারেশনের ইন্টেল কোর আই৫ সিপিউ, ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৭২০পি এইচডি ক্যামেরা বহন করবে।

৪. Fire-Boltt Asteroid: এই স্মার্টওয়াচটি এখন ৮৮ শতাংশ ছাড়ে ১,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ। এতে ১,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে।

এটিতে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ১২০টিরও বেশি স্পোর্টস মোড, হার্ট রেট মনিটর ইত্যাদি ফিচার অফার করবে।

৫. boAt Nirvana Ion Earbuds: অ্যামাজনে ইয়ারবাডের দাম বর্তমানে ১,৯৯৯ টাকা।

এই অডিও প্রোডাক্টটি ১২০ ঘন্টা প্লেব্যাক টাইম, ENX প্রযুক্তি, লো লেটেন্সি এবং IPX4 রেটিং বহন করবে।

RELATED ARTICLES

Most Popular