Summer Sale: সামনে এল Amazon-এর গরমের সেলের তারিখ, আগেভাগে পাবেন এইসব Offer

Avatar

Published on:

amazon-great-summer-sale-date-revealed-starta-at-2nd-may-early-access-offers

চরম দাবদাহে এখন জেরবার জীবন, কিন্তু সেই গরমকে উপলক্ষ বানিয়েই Amazon India এবার সেল দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। বিগত দু-তিনদিন ধরে প্ল্যাটফর্মটির Great Summer Sale নিয়ে বেশ চর্চা চলছে, সামনে এসেছে অফার সংক্রান্ত বহু তথ্যও – যদিও ইভেন্টের বিজ্ঞাপন দিলেও এর তারিখ সম্পর্কে আগে কিছু জানানো হয়নি। তবে অবশেষে এবার Amazon Great Summer Sale-এর তারিখ এবং সময় দুইই সামনে এল। সংস্থার ঘোষণা অনুযায়ী, ইভেন্টটি আগামী ২রা মে অর্থাৎ বৃহস্পতিবার দুপুর ২টো থেকে শুরু হবে। যদিও Amazon Prime মেম্বাররা আগেভাগে সেদিন মধ্যরাত থেকেই অফারে কেনাকাটা করতে পারবেন।

কী অফার পাবেন Amazon Summer Sale-এ?

অ্যামাজন গ্রেট সামার সেলের বিজ্ঞাপনী ব্যানার অনুযায়ী, স্মার্টফোন এবং অ্যাক্সেসরিজে ৪০% পর্যন্ত ছাড় মিলবে, যেখানে হেডফোন ৭৫% পর্যন্ত সস্তায় কেনা যাবে। অন্যদিকে ট্যাবলেট, স্মার্টওয়াচ জাতীয় আইটেমের ওপর থাকবে ৭০% পর্যন্ত ছাড়। এছাড়াও টপ রেটেড টিভি, ল্যাপটপ এবং অন্যান্য ইলেকট্রনিক্স যথাক্রমে ৬৫% পর্যন্ত, ৪০% পর্যন্ত এবং ৭৫% পর্যন্ত ছাড়ে পাবেন।

আবার গরমের সময় যেহেতু, সেক্ষেত্রে এসি এবং ফ্রিজে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় দেবে কোম্পানি। এছাড়াও সেলের দরুন অ্যামাজন কুপনস (Amazon Coupons), স্যাম্পল ম্যানিয়া (Sample Mania), ক্যাশব্যাক রিওয়ার্ডস (Cashback Rewards), প্রি-বুক (Pre-book), বাই মোর সেভ মোর (Buy More Save More) ইত্যাদি কিছু অফার দেবে৷ থাকবে ৯৯টি পকেট-ফ্রেন্ডলি স্টোর তথা ক্যাটেগরিতে কেনাকাটার সুবিধাও। এছাড়া কেনাকাটার সময় অ্যামাজন ইন্ডিয়া আইসিআইসিআই (Amazon India ICICI) ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা (BoB) এবং ওয়ানকার্ড (OneCard) কার্ড ব্যবহার করে করলে 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের বিকল্প কাজে লাগানো যাবে।

সেল দেবে Flipkart-ও

প্রসঙ্গত উল্লেখ্য, আরেক ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্টও এই একই সময়ে স্পেশাল সেল দেবে। সংস্থার ঘোষণা অনুযায়ী, আগামী ৩রা মে থেকে ‘বিগ সেভিং ডেজ়’ (Big Saving Days) সেল শুরু হবে, যা চলবে ৯ তারিখ অবধি। আর এই বিক্রয়পর্বে ফোন থেকে শুরু করে বিভিন্ন ধরণের ডিভাইস, ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স, আনুষাঙ্গিক ইত্যাদি সস্তায় কিনতে পারবেন। জানিয়ে রাখি এই সেলের জন্য গ্যালাক্সি এআই (Galaxy AI)-এর জন্য হাত মিলিয়েছে ফ্লিপকার্ট, যেখানে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর কার্ডে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ছাড়।

সঙ্গে থাকুন ➥