Amazon Monsoon Store: সেলের আগেই সস্তায় প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন, সমস্ত অফার একনজরে

Published on:

একথা আমাদের সকলেরই জানা যে, বর্তমানে সারা বছর ধরে ইউজারদের জন্য হরেক রকমের সেল নিয়ে হাজির হয় জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলি। যেমন, এখন প্রায় প্রতিদিনই Amazon (অ্যামাজন)-এর ওয়েবসাইটে ঢুঁ মারলে কোনো না কোনো সেলের সন্ধান পাওয়া যায়। ফলে, Amazon-এর সৌজন্যে সস্তায় নিজেদের পছন্দের প্রোডাক্টটিকে ঘরে আনা ইউজারদের কাছে এখন রীতিমতো জলবৎ তরলং হয়ে গিয়েছে! সেক্ষেত্রে গ্রাহকদেরকে জমিয়ে কেনাকাটা করতে সহায়তা করার জন্য, খুব শীঘ্রই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে শুরু হতে চলেছে ‘Prime Days Sale’ (প্রাইম ডেজ সেল)। আর ক্রেতাদেরকে খুশি করতে, সেল শুরুর আগেই এবার ‘Monsoon Store’ (মনসুন স্টোর)-এ বিশেষ ডিলের কথা ঘোষণা করলো সংস্থাটি।

উল্লেখ্য, চলতি মাসের ২৩ ও ২৪ জুলাই প্রাইম ডে’জ সেল অনুষ্ঠিত হবে। তবে গ্রাহকরা চাইলে তার আগেই মনসুন স্টোর থেকে আকর্ষণীয় ডিসকাউন্টে একাধিক আইটেম কেনার সুযোগ পাবেন। এই স্টোরে ইলেকট্রনিক্স প্রোডাক্ট ছাড়াও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার ক্ষেত্রে মিলবে আকর্ষণীয় অফার। চলুন, এখন মনসুন স্টোর থেকে অত্যন্ত সস্তায় কেনা যাবে এমন কয়েকটি প্রোডাক্ট সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

৫০% ছাড়ে কেনা যাবে এনার্জি ড্রিঙ্কস

অ্যামাজন মনসুন স্টোরে এনার্জি ড্রিঙ্কসের উপর ৫০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া, বিভিন্ন হেলথ প্রোডাক্ট এবং বর্ষাকালের প্রয়োজনীয় নানা জিনিসও ইউজাররা এই স্টোর থেকে অত্যন্ত সস্তায় কিনে নিতে পারবেন। তদুপরি, এই প্ল্যাটফর্মে ইনভার্টার, ব্যাটারি এবং এমার্জেন্সি লাইটেও বিশেষ অফার উপলব্ধ রয়েছে।

৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে ওয়াশিং মেশিন 

অ্যামাজন মনসুন স্টোর থেকে ইউজাররা আকর্ষণীয় ডিসকাউন্টে ওয়াশিং মেশিন কেনার সুযোগ পাবেন। এর জন্য তাদেরকে ন্যূনতম ৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। উপরন্তু, এসবিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে মিলবে ১০ শতাংশ ছাড়। আবার, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডে ১,৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, ইয়েস ব্যাঙ্ক ও ব্যাঙ্ক অফ বরোদার কার্ডে ২,০০০ টাকা ছাড়ের সুবিধা উপলব্ধ রয়েছে।

মাত্র ৯৯ টাকায় পাওয়া যাবে একাধিক আইটেম

অ্যামাজন মনসুন স্টোর থেকে ব্যাপক ছাড়ে ওয়াটার পিউরিফায়ার, স্টিমার এবং থার্মোমিটারের মতো প্রোডাক্টও কিনতে পারবেন গ্রাহকরা। এছাড়া, টিভি ও এসি কেনার ক্ষেত্রেও আকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা মিলবে। সবচেয়ে আশ্চর্যজনক বিষয়টি হল, এখন মাত্র ৯৯ টাকা খরচেই বিভিন্ন ক্লিনিং প্রোডাক্ট কেনার সুযোগ পাবেন ইউজাররা। সেইসাথে গ্রুমিং প্রোডাক্টেও বিশেষ ছাড় পাওয়া যাবে।

কিচেন অ্যাপ্লায়েন্সেও মিলবে আকর্ষণীয় ছাড়

আপনাদেরকে জানিয়ে রাখি, অ্যামাজন মনসুন স্টোর থেকে দুর্দান্ত ছাড়ে রান্নাঘরের বিভিন্ন সরঞ্জামও কেনার সুযোগ পাবেন ক্রেতারা৷ ইলেকট্রিক কেটলি, কাপ এবং মগ, কফি মেকারসহ একাধিক প্রোডাক্ট এখন অত্যন্ত সস্তায় ঘরে আনা যাবে। তদুপরি, এয়ার ফ্রায়ার, টোস্টারের মতো আইটেমগুলিতেও বিশাল ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফারের সুবিধা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥