Amazon Prime Day Sale 2022: চলতি মাসের এই দিন থেকে শুরু হবে সেল, অফারের বন্যার জন্য প্রস্তুত থাকুন

Published on:

অবশেষে প্রকাশ্যে এল ‘Amazon Prime Day Sale 2022’ (অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২)-এর দিনক্ষণ। সম্প্রতি সংস্থাটি জানিয়েছে যে আগামী ২৩ জুলাই থেকে শুরু হবে এই সেল। আর, সেল চলাকালীন মোবাইল, টেলিভিশন, ল্যাপটপ ও অডিও প্রোডাক্টসহ নানাবিধ জিনিসে আকর্ষণীয় অফার এবং ডিলের সুবিধা মিলবে। তাই প্রতিবারের মতই এবারেও ‘Amazon Prime Day Sale’ যে প্রাইম মেম্বারদের বিপুল কেনাকাটার ঠিকানা হয়ে উঠতে চলেছে, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য।

আসলে বরাবরই নিজেদের প্রাইম সদস্যদের জন্য অ্যামাজন এই সেলে অসংখ্য সুযোগসুবিধার বন্দোবস্ত করে থাকে। সেই ধারা বজায় রেখেই সংস্থাটি আসন্ন সেলে স্যামসাং (Samsung), শাওমি (Xiaomi)-এর মত ৪০০টিরও বেশি নামজাদা ব্র্যান্ডের ৩০,০০০টিরও বেশি নতুন প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কেনার সুযোগ প্রদান করবে ক্রেতাদের। এর পাশাপাশি অ্যামাজন জানিয়েছে যে, তাদের ইকো এবং ফায়ার টিভি লাইনআপের যাবতীয় প্রোডাক্টে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

কেনাকাটা করতে চাইলে লাগবে Prime Membership

সংস্থার তরফে জানানো হয়েছে যে, ‘অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২’ শুরু হবে ২৩ জুলাই রাত ১২টা থেকে এবং এটি চলবে ২৪ জুলাই পর্যন্ত। এই ৪৮ ঘণ্টার ইভেন্টটি শুধুমাত্র প্রাইম সদস্যদের জন্য উপলব্ধ হবে। এক্ষেত্রে বলে রাখি, যারা প্রাইম মেম্বার নন তারা এক বছরের জন্য ১,৪৯৯ টাকা দিয়ে মেম্বারশিপ নিতে পারবেন। আবার মাসিক সাবস্ক্রিপশন নিতে চাইলে খরচ পড়বে ১৭৯ টাকা। তবে, ১৮-২৪ বছর বয়সীদেরকে প্রাইম মেম্বারশিপে ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে যাতে বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য প্রায় ৭৫০ টাকা খসাতে হবে। মনে রাখবেন, প্রাইম মেম্বারশিপ ছাড়া এই সেলের ফায়দা তোলা যাবে না।

সেলে এই ডিসকাউন্টগুলি উপলব্ধ থাকবে

আসন্ন ‘Amazon Prime Day Sale 2022’-এ কেবল ফ্ল্যাট ডিসকাউন্টই নয়, ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলেও বিশেষ ছাড়ের সুবিধা পাবেন ক্রেতারা। Amazon ঘোষণা করেছে যে, আইসিআইসিআই ব্যাংক বা এসবিআই কার্ড মারফত কেনাকাটা করার ক্ষেত্রে গ্রাহকদের ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হবে। তদুপরি, Amazon Pay (অ্যামাজন পে) গ্রাহকরা প্রিপেইড রিচার্জ, বিল পেমেন্ট এবং টিকিট বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ক্যাশব্যাকের সুবিধা পাবেন; সেল চলাকালীন মিলবে ২,৫০০ টাকা পর্যন্ত পুরস্কারও।

সঙ্গে থাকুন ➥