আজ থেকে Amazon-এ শুরু হল ‘Home Shopping Spree’ সেল, এয়ার কন্ডিশনারে ৪০% পর্যন্ত ছাড় মিলবে

Avatar

Published on:

আজ অর্থাৎ ৩রা মার্চ থেকে ফের একটি নতুন সেল দিতে শুরু করল Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। ‘Home Shopping Spree’ (হোম শপিং স্প্রী) নামের এই সেলটি আগামী ৬ তারিখ অবধি উপলব্ধ থাকবে। আর এই বিশেষ Amazon সেলের দরুন গ্রাহকরা ই-কমার্স প্ল্যাটফর্মটিতে হোম অ্যাপ্লায়েন্স, রান্নাঘরের যন্ত্রপাতি এবং রান্নার সামগ্রীসহ গৃহস্থালির প্রয়োজনীয় জিনিসগুলির উপর আকর্ষণীয় অফার পাবেন৷ এক্ষেত্রে মূলত Samsung, LG, Wipro, Home Center, Duroflex ইত্যাদি ব্র্যান্ডের প্রোডাক্টের ওপর ছাড় থাকবে বলে জানা গিয়েছে। আসুন এখন Amazon Home Shopping Spree সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Amazon Home Shopping Spree সেলের ব্যাংক অফার

এই সেলের জন্য কোটাক (Kotak) ব্যাংকের সাথে হাত মিলিয়েছে অ্যামাজন। ফলে গ্রাহকরা কোটাক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে ন্যূনতম ৫,০০০ টাকার লেনদেন করলে ১০% তাৎক্ষণিক ছাড় পেতে পারেন।

Amazon Home Shopping Spree সেলের ডিল

হোম অ্যাপ্লায়েন্সের অফার: এক্ষেত্রে সেলে LG, Lloyd, Whirlpool, Samsung, Sanyo এবং অন্যান্য ব্র্যান্ডের এয়ার কন্ডিশনারে ৪০% পর্যন্ত ছাড় পাবেন। অন্যদিকে স্প্লিট এসির দাম শুরু হবে ২২,৪৯৯ টাকা থেকে। এছাড়া LG, Samsung, Whirlpool, Haier, Godrej প্রভৃতি ব্র্যান্ডের রেফ্রিজারেটরের দাম শুরু হবে ৭,৪৯০ টাকা থেকে।

ইলেকট্রনিক্সের উপর অফার: অ্যামাজনের সেলে বেস্টসেলার এবং বড় পর্দার টিভিতে ৪০% পর্যন্ত ছাড় মিলবে। আবার স্মার্টটিভিতেও ৪০% পর্যন্ত ছাড় থাকবে।

রান্নাঘরের যন্ত্রপাতির উপর অফার: এক্ষেত্রে নির্বাচিত পণ্যে আপ টু ৫০% ছাড় পাওয়া যাবে। রান্নার প্রয়োজনীয় জিনিসের দাম শুরু হবে ৯৯ টাকা থেকে। জলের বোতল এবং ফ্লাস্ক ইত্যাদির প্রারম্ভিক দাম ২৯ টাকা থেকে শুরু হবে। চপার, ছুরি এবং রান্নাঘরের সরঞ্জাম কিনতে গেলে ব্যয় করতে হবে নূন্যতম ৩৯৯ টাকা। সেক্ষেত্রে এখানে সুতির বিছানার চাদর, পর্দা, তোয়ালে শোপিস, ঘড়ি, লন্ড্রি ব্যাগ ইত্যাদিও নির্দিষ্ট ছাড়ে কেনা যাবে।

অন্যান্য আনুষাঙ্গিকের অফার: পাওয়ার টুল, ক্লিনিং সাপ্লাই জাতীয় পণ্যে ৬০% পর্যন্ত ছাড় থাকবে। 3D প্রিন্টার, ডিপ ফ্রিজারে থাকবে ২৫% পর্যন্ত ছাড়। একইভাবে পাওয়ার টুলস এবং ওয়েল্ডিং মেশিন ইত্যাদি ৪৫% অফে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥