ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল AQFIT W9 Quad BT স্মার্টওয়াচ, একচার্জে চলবে সাতদিন

Avatar

Published on:

ভারতীয় বাজারে সদ্য আত্মপ্রকাশ করল AQFIT সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম W9 Quad BT। এতে পাওয়া যাবে ব্লুটুথ কলিং পরিষেবা। সাথে রয়েছে একাধিক হেলথ এবং স্পোর্টস মোড। পাশাপাশি নতুন স্মার্টওয়াচটি ৭ থেকে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক AQFIT W9 Quad BT স্মার্টওয়াচটি দাম, ও সম্পূর্ণ ফিচার।

AQFIT W9 Quad BT স্মার্টওয়াচটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অ্যাকিউফিট ডব্লু৯ বিটি স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। তবে প্রারম্ভিক অফারে প্রথম এক সপ্তাহে এটি ২,৭৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে।

AQFIT W9 Quad BT স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন

নতুন অ্যাকিউফিট ডব্লু৯ বিটি স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের সাথে এসেছে। এতে রয়েছে কার্ভড গ্লাস এবং জিংকের কেসিং। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে বিভিন্ন ধরনের ওয়াচফেস, যার মধ্যে থেকে ব্যবহারকারী তার পছন্দের ওয়াচফেস বেছে নিতে পারবেন। এছাড়া ধুলো এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে ঘড়িটি আইপি৬৭ রেটিং বিশিষ্ট।

অন্যদিকে, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে আছে বিল্ট-ইন SPo2 সেন্সর এবং হার্ট রেট মনিটরিং সেন্সর। তাছাড়া ঘড়িটি স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারির ঘুমের সময়সীমা নিরীক্ষণ করতে সক্ষম। এমনকি সুস্থ জীবনধারণের জন্য কতক্ষণ ঘুমানো প্রয়োজন তাও গাইড করবে ওয়্যারেবলটি। তদুপরি এতে রয়েছে একটি অভিনব স্প্লিট-স্ক্রিন ফিচার। এই ফিচার অন থাকলে ঘড়িটির অর্ধেক স্ক্রিন জুড়ে প্রয়োজনীয় তথ্যাদি দেখতে পাওয়া যাবে। এমনকি, এতে টেক্সট, মেসেজ, কল, রিমাইন্ডার এবং ক্যালেন্ডার নোটিফিকেশন ফিচার উপলব্ধ।

উপরন্তু অ্যাকিউফিট ডব্লু৯ বিটি স্মার্টওয়াচটির সাহায্যে ব্যবহারকারী তাদের হাত থেকেই স্মার্টফোনের মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন। এছাড়া ঘড়িটি ভয়েস অ্যাসিস্টেন্টও সাপোর্ট করবে। এর মাল্টি স্পোর্টস মোডের মাধ্যমে বিভিন্ন সিগনাল বেসড অ্যাক্টিভিটির পরিমাপ করতে সক্ষম ঘড়িটি।

এখানে জানিয়ে রাখি, AQFIT W9 Quad BT স্মার্টওয়াচটি রিয়েলটেকের নতুন জেনারেশনের প্রসেসর দ্বারা চালিত। ফলে দীর্ঘক্ষন ধরে ঘড়িটিতে দুর্দান্ত কলিং পারফরম্যান্স উপভোগ করতে পারবেন ব্যবহারকারী। সংস্থার দাবি, একক চার্জে স্মার্টওয়াচটি সাত থেকে দশ দিন পর্যন্ত ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥