HomeTech News২২ জুলাই ভারতে আসছে Asus ROG Phone 3, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস...

২২ জুলাই ভারতে আসছে Asus ROG Phone 3, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর

কয়েকদিন আগেই জানা গিয়েছিল Asus ROG Phone 3 আগামী ২২ জুলাই লঞ্চ হবে। ভারতেও ওইদিন ফোনটিকে লঞ্চ করার সিধান্ত নিয়েছে কোম্পানি। আজ Flipkart থেকে একটি টিজার পোস্ট করে এই খবর জানানো হয়েছে। আপনি যদি এই গেমিং ফোন কিনতে চান তাহলে অনলাইনে কেবল ফ্লিপকার্ট থেকে পাবেন। আসুস আরওজি ফোন ৩ তে সদ্য লঞ্চ হওয়া কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে।

Flipkart এই আপকামিং স্মার্টফোন Asus ROG Phone 3 5G এর জন্য একটি ডেডিকেটেড পেজ ও বানিয়েছে। সেখানেই জানানো হয়েছে ফোনটি ২২ জুলাই রাত ৮:১৫ মিনিটে লঞ্চ করা হবে। এই ফোনের লঞ্চ ইভেন্টে কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভ দেখতে পাবেন। জানিয়ে রাখি আসুস আরওজি ফোন ৩ গেমিং ফোনটি গতবছরে লঞ্চ হওয়া আসুস আরওজি ফোন ২ এর আপগ্রেড ভার্সন। ইতিমধ্যেই এই ফোনের প্রধান প্রধান ফিচার ফাঁস হয়েছে।

Asus ROG phone 3 সম্ভাব্য স্পেসিফিকেশন:

আসুস আরওজি ফোন ৩ গেমিং স্মার্টফোনে থাকবে একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১০ সাপোর্ট। ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ। আপনারা এই স্মার্টফোনে তিনটি র‌্যামের বিকল্প পাবেন- ৮ জিবি, ১২ জিবি ও ১৬ জিবি। এছাড়া থাকছে তিনটি ইন্টারনাল স্টোরেজ অপশন- ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

এই স্মার্টফোন একটি বিশাল বড় ৫৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসছে, যেখানে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।

ক্যামেরার কথা বলতে গেলে এই স্মার্টফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই রিয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের, এবং সেকেন্ডারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। তৃতীয় ক্যামেরাটি কত মেগাপিক্সেলের তা আমরা এখনো পর্যন্ত কিছু জানতে পারিনি তবে এটি টেলিফটো লেন্স হতে চলেছে। ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও এই স্মার্টফোনের দামের ব্যাপারেও কিছু বলা হয়নি। বেঞ্চমার্কিং সাইট AnTuTu তে আসুস আরওজি ফোন ৩ এর স্কোর ৬,৪৬,৩১০, যেটা অ্যান্ড্রয়েড ফোনগুলোর মধ্যে এখনও পর্যন্ত সর্বাধিক।

RELATED ARTICLES

Most Popular