HomeTech News৬০০০mAh ব্যাটারির Asus ROG Phone 3 কেনার সেরা সময়, পাবেন ৭,০০০ টাকা...

৬০০০mAh ব্যাটারির Asus ROG Phone 3 কেনার সেরা সময়, পাবেন ৭,০০০ টাকা ডিসকাউন্ট

প্রায় এক বছর আগে লঞ্চ হওয়া ROG Phone 3-র ওপর বাম্পার অফারের ঘোষণা করলো Asus। আসলে আগামী ২৫শে আগস্ট থেকে ২৮শে আগস্ট পর্যন্ত ই-কমার্স সাইট Flipkart-এ ‘Flagship Fest’ (ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট) অনুষ্ঠিত হবে। আর এই বিশেষ সেলেই অন্যান্য ফোনের সাথে আসুসের উক্ত ফ্ল্যাগশিপ গেমিং স্মার্টফোনটি ডিসকাউন্টে পাওয়া যাবে। আসুন দেখে নিই Asus ROG Phone 3-এর ওপর কী অফার থাকবে এবং এটি কিনতে ঠিক কত খরচ হবে…

Flipkart Flagship Fest সেলে Asus ROG Phone 3 হ্যান্ডসেটের ওপর অফার

আসুস আরওজি ফোন ৩-এর প্রারম্ভিক রিটেল প্রাইস ৪৬,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট সেলের দরুন ফোনটি ৭,০০০ টাকা ছাড়ে কেনা যাবে; যার ফলে ক্রেতাদের ব্যয় করতে হবে ৩৯,৯৯৯ টাকা। এছাড়া যারা সিটি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে ফোনটি কিনবেন তারা ১০ শতাংশ ছাড় পাবেন। একই সময়ে, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্টে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাকও পাওয়া যাবে। সাথে থাকবে এক্সচেঞ্জ অফার।

Asus ROG Phone 3 হ্যান্ডসেটের স্পেসিফিকেশন

আসুস আরওজি ফোন ৩ এসেছে ৬.৫৯ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে সহ। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫+ চিপসেট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই গেমিং ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনটিতে বিদ্যমান ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল লেন্স, ১৩ মেগাপিক্সেলের লেন্স এবং ৫ মেগাপিক্সেলের লেন্সসহ একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। আবার সিকিউরিটির জন্য এতে উপলব্ধ আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular