Father’s Day 2023: ফাদার্স ডে-তে বাবার মুখে হাসি ফোটাতে চান? উপহার হিসেবে দিন এগুলি

Avatar

Published on:

Father's Day 2023 Gift

Father’s Day Gift: বাবা দিবস উপহার দেওয়ার নির্দেশিকা: জন্ম থেকে শুরু করে জীবনে চলার পথের প্রতিটি ধাপে যেমন মা আমাদের আশা-ভরসা, ঠিক তেমনই বাবা যেন বটগাছের ছায়া, মাথার ওপর ছাদ! আর বাবার সাথে সেই অবিচ্ছেদ্য সম্পর্কের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা জানাতেই বিশেষ দিন – ‘Father’s Day’। প্রতিবছর জুন মাসের তৃতীয় রবিবারটিকে বাবা দিবস হিসেবে উদযাপন করা হয়, এই বছর মানে ২০২৩ সালের ১৮ই জুন হচ্ছে সেই দিন। সেক্ষেত্রে সপ্তাহান্তে বাবাদের বিশেষ দিনটিকে আনন্দময় করে তুলতে, আপনি যদি নিজের বাবার জন্য কোনো ইলেকট্রনিক্স আইটেম উপহার হিসেবে কিনতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনার অত্যন্ত কাজে আসবে। আসলে আজ আমরা স্মার্টফোন থেকে শুরু করে ইয়ারবাড পর্যন্ত চারটি সেরা ইলেকট্রনিক আইটেমের কথা বলব, যা বাবাদের (বিশেষ করে আপনার বাবা যদি টেক স্যাভি হন তাহলে) ব্যাপক কাজে আসবে। তো আসুন, ঝটপট দেখে নিই একটি তালিকা।

এবারের বাবা দিবসে এগুলি হতে পারে সেরা উপহার

১. Vivo T2x 5G: আপনি যদি নিজের বাবাকে কম বাজেটে একটি ৫জি স্মার্টফোন গিফ্ট দিতে চান তাহলে এটি সেরা বিকল্প। এই ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ চিপসেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো ফিচার আছে। রয়েছে আল্ট্রা গেম মোডও।

এই ভিভো ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা।

২. HP 14: আপনার বাবার যদি কাজের প্রয়োজন থাকে, তাহলে বাজেট রেঞ্জে এই ল্যাপটপটি তাঁর জন্য খুবই ভালো বিকল্প। এতে অফিসের সব কাজ সহজে করা যাবে।

এই ল্যাপটপটি বাজারে ৩৯,৯৯৯ টাকায় মিলবে।

৩. Jabra Elite 4: গান শুনতে কে না পছন্দ করেন, আর এখন তো ওয়্যারলেস ইয়ারবাডের যুগ। তাই উপহার হিসেবে জাবরার এই অ্যাক্সেসরিটি কাজে আসতে পারে। এটি সমস্ত অ্যান্ড্রয়েড ফোনের সাথে পেয়ার করা যায়। আবার এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC), ৪টি মাইক্রোফোন ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে।

এর দাম ৬,৯৯৯ টাকা এবং এই ইয়ারবাড কিনলে ২ বছরের ওয়ারেন্টি পাবেন।

৪. Philips BT3000 Series: এই ট্রিমারটি পাওয়ার অ্যাডাপ্ট প্রযুক্তির সাথে আসে। অন্যদিকে এতে টাইটানিয়াম কোটেড ব্লেড, ২০টি লেন্থ সেটিং, এক চার্জে ৯০ মিনিট পর্যন্ত চলার ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি রয়েছে।

গ্যাজেটটির দাম শুরু হচ্ছে ১,৮৯৫ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥