নতুন Smart TV খোঁজ করছেন? বাজারে এল Blaupunkt CyberSound-র ৪০ ও‌ ৪৩ ইঞ্চি টিভি

Published on:

ভারতে আত্মপ্রকাশ করল Blaupunkt সংস্থার নতুন একজোড়া স্মার্ট টিভি। এগুলি সংস্থার CyberSound সিরিজের নয়া সদস্য। এই লাইনআপে যুক্ত হয়েছে ৪০ ইঞ্চি মডেলের এইচডি রেডি এবং ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের ফুল এইচডি স্মার্ট টিভি দুটি। উভয় মডেলেই রয়েছে ৪০ ওয়াট স্পিকার এবং টিভিগুলি HDR10 কন্টেন্ট সাপোর্ট করবে। এর মধ্যে ৪০ ইঞ্চি মডেলের টিভিটির পিক ব্রাইটনেস ৪০০ নিট এবং ৪৩ ইঞ্চি মডেলের টিভিটি সর্বোচ্চ ৫০০ নিট উজ্জলতা অফার করবে। শুধু তাই নয়, এর হায়ার এন্ড মডেলটি ইনবিল্ড ক্রোমকাস্ট সাপোর্ট করবে বলেও দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক Blaupunkt CyberSound এর ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি মডেলের স্মার্ট টিভির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt CyberSound ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি মডেলের স্মার্ট টিভির দাম ও লভ্যতা

ভারতে Blaupunkt CyberSound ৪০ ইঞ্চি মডেলের দাম ধার্য করা হয়েছে ১৫,৯৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ১৯,৯৯০ টাকা। আগামীকাল অর্থাৎ ১২ মার্চ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পাওয়া যাবে টিভি দুটি। সংস্থার তরফে জানানো হয়েছে, এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ বিশেষ ছাড়।

Blaupunkt CyberSound ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি মডেলের স্মার্ট টিভির স্পেসিফিকেশন

নবাগত Blaupunkt CyberSound ৪০ ইঞ্চি স্মার্ট টিভিটি এইচডি রেডি (১,৩৩৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লের সাথে এসেছে, যার পিক ব্রাইটনেস ৪০০ নিট এবং এতে থাকবে সরু বেজেল। পাশাপাশি ৪৩ ইঞ্চি মডেলটিতে দেওয়া হয়েছে ফুল এইচডি ডিসপ্লে ( ১,৯২০x১,০৮০ পিক্সেল)। এর সর্বোচ্চ উজ্জলতা ৫০০ নিট এবং এটি বেজেল-লেস ডিজাইনের সাথে এসেছে। উভয় মডেল কোর্টেক্স এ৫৩ কোরসহ আনস্পিসিফাইড কোয়াডকোর প্রসেসর দ্বারা চালিত। সাথে রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।

অন্যদিকে, Blaupunkt CyberSound স্মার্ট টিভির উভয় মডেল অ্যান্ড্রয়েড টিভির আনস্পেসিফাইড ভার্সনে চলবে এবং এগুলিতে গুগল প্লে স্টোর অ্যাক্সেস করা যাবে। শুধু তাই নয়, অ্যামাজন প্রাইম, সনি এলআইভি এবং ইউটিউব এর মত স্ট্রিমিং সার্ভিসগুলোও এতে পাওয়া যাবে। সংস্থাটি দাবি করেছে, নতুন স্মার্ট টিভি দুটি সারাউন্ডিং সাউন্ড সাপোর্ট সহ ৪০ ওয়াট স্পিকারের সাথে এসেছে। তদুপরি, স্মার্ট টিভি দুটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, অ্যাপল এয়ারপ্লে, তিনটি এইচডিএমআই পোর্ট ও দুটি ইউএসবি পোর্ট। এমনকি টিভি দুটিতে ভয়েস কম্যান্ড সাপোর্ট করার জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট ফিচার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥