স্টাইলিস boAt Storm Pro স্মার্টওয়াচ বাজারে এল, একবার চার্জে চলবে ১০ দিন

Published on:

সুপরিচিত স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী দেশীয় সংস্থা BoAt ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম BoAt Storm Pro। নতুন এই ঘড়িটি মেটাল ফিনিশ ও অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। সাথে রয়েছে ৭০০টির বেশি ফিটনেস মোড। সংস্থার মতে, একক চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন BoAt Storm Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

BoAt Storm Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

অ্যাক্টিভ ব্ল্যাক, কুল গ্রে এবং ডিপ ব্লু কালার অপশনে এসেছে নতুন বোট স্টর্ম প্রো স্মার্টওয়াচ, যার প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে আজ অর্থাৎ ১২ জুলাই থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই ঘড়িটি।

BoAt Storm Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত বোট স্টর্ম প্রো স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে। যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। তাছাড়া এর ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৭০ শতাংশ এবং এটি ৩২৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। এমনকি স্মার্টওয়াচটিতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট। তদুপরি এর স্ক্রিন ফ্রেন্ডলি সিলিকনের স্ট্র্যাপ দীর্ঘক্ষন ব্যবহারের জন্য উপযুক্ত।

অন্যদিকে, নতুন এই ঘড়িটিতে থাকছে ৭০০টির বেশি অ্যাক্টিভ ফিটনেস মোড। এর মধ্যে রয়েছে ডান্স, ক্রিকেট, জগিং, রানিং, বক্সিং ইত্যাদি। তাছাড়া হালকা পরিশ্রমের কাজ যেমন কুকিং, স্কেটবোর্ড, মিউজিকাল ইন্সট্রুমেন্ট এবং গার্ডেনিং ইত্যাদি অ্যাকটিভিটিও ঘড়িটির মাধ্যমে ট্র্যাক করা সম্ভব। উপরন্তু ঘড়িটিতে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, স্লিপ ট্র্যাকার এবং স্টেপ কাউন্টার উপলব্ধ। তাছাড়া ব্যবহারকারী চাইলে ব্রিদিং অ্যাক্সারসাইজ, মেডিটেশন করতে পাররেন এই ঘড়িটির সাহায্যে।

শুধু তাই নয়, বোট ক্রেস্ট অ্যাপের ব্যবহার করে ঘড়িটির মাধ্যমে হেলথ ডাটা মজুত রাখা সম্ভব। ব্যবহারকারী যে শুধুমাত্র তাদের ফিটনেস রুটিন ট্র্যাক করতে পারবেন তা নয়, স্মার্টওয়াচটির মাধ্যমে তারা পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে প্রতিযোগিতা করতে পারবেন। তবে এই ফিচারগুলো ছাড়াও ওয়্যারেবলটিতে রয়েছে ১০০টিরও বেশি ওয়াচফেস, টেক্সট নোটিফিকেশন, মেনস্ট্রুয়াল সাইকেল অ্যালার্ট, ওয়েদার আপডেট, লাইভ ক্রিকেট স্কোর ইত্যাদি।

এবার আসা যাক BoAt Storm Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এটি দশ দিন পর্যন্ত সক্রিয় থাকার পাশাপাশি অলওয়েজ অন ডিসপ্লে চালু থাকলে দু দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার মাত্র ৩০ মিনিটে এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥