HomeTech NewsBSNL আনল 999 টাকার দুর্দান্ত প্ল্যান, 2000 জিবি ডেটা সহ পাওয়া যাবে...

BSNL আনল 999 টাকার দুর্দান্ত প্ল্যান, 2000 জিবি ডেটা সহ পাওয়া যাবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন

BSNL-এর ৯৯৯ টাকার সুপার স্টার প্রিমিয়াম প্লাস প্ল্যান ডেটা ও ওটিটি বেনিফিট দেবে

এবার ব্রডব্যান্ড সেক্টরে আধিপত্য বিস্তারের লক্ষ্যে ৯৯৯ টাকা মূল্যের নয়া ব্রডব্যান্ড প্ল্যান চালু করল BSNL (বিএসএনএল)। সংস্থার ‘সুপার স্টার প্রিমিয়াম প্লাস’ (Super Star Premium Plus) নামক এই ফাইবার টু দ্য হোম (FTTH) প্ল্যান সমস্ত টেলিকম সার্কেলে উপলব্ধ। সুবিধার কথা বললে, গ্রাহকরা এই প্ল্যানটি রিচার্জ করলে ১৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড, নির্দিষ্ট পরিমাণ ডেটা এবং Disney+Hotstar (ডিজনি+হটস্টার)-এর প্রিমিয়াম অ্যাক্সেস পাবেন। সাথে থাকবে আরো আটটি ওটিটি প্ল্যাটফর্ম বিনামূল্যে ব্যবহারের সুবিধা। আসুন BSNL-এর ৯৯৯ টাকার সুপার স্টার প্রিমিয়াম প্লাস প্ল্যান সম্পর্কে বিশদে জেনে নিই…

BSNL-এর ৯৯৯ টাকার সুপার স্টার প্রিমিয়াম প্লাস প্ল্যানের সুবিধা

প্রায় ১,০০০ টাকা দামী এই বিএসএনএল প্ল্যান রিচার্জ করলে ইউজাররা ১৫০ এমবিপিএস স্পিডের সাথে মোট ২,০০০ জিবি ডেটা পাবেন। এছাড়া তারা ডিজনি+হটস্টার প্রিমিয়ামের পাশাপাশি YuppTV প্যাকেজের অধীনে Lions Gate LLP, Shemaroo Me and Shemaroo Gujarati, Hungama Music and Hungama play SVOD, SonyLIV Premium, Zee5 Premium, VooT Select এবং YuppTV Live ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

একই দামে অন্যান্য সংস্থাগুলি কী সুবিধা দিচ্ছে?

JioFiber-এর ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই ব্রডব্যান্ড প্ল্যানটি ১৫০ এমবিপিএস স্পিড পর্যন্ত ডাউনলোড এবং আপলোড স্পিড অফার করে। এছাড়া এতে মেলে Amazon Prime, Disney+ Hotstar সহ ১৪টি ওটিটি অ্যাপ (Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar, Zee5, Sony Liv, Voot Select, Lionsgate, SunNxt, Hoichoi, Alt Balaji, Voot Kids, Eros Now, Discovery +, Alt Balaji, এবং Hungama Play) বিনামূল্যে ব্যবহারের সুবিধা।

Airtel-এর ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এয়ারটেলের XStream Entertainment ব্রডব্যান্ড প্ল্যানে ২০০ এমবিপিএস স্পিডসহ আনলিমিটেড ইন্টারনেট এবং কল করার সুবিধা পাওয়া যায়। তাছাড়া এতে Airtel XStream-এর অ্যাক্সেসসহ Zee5 Premium এবং Amazon Prime-এর বার্ষিক সাবস্ক্রিপশনের সুবিধা মেলে। তবে এই প্ল্যানটির সাথে Disney+Hotstar Super-এর অ্যাক্সেসও পাওয়া গেলেও আলাদাভাবে প্রতি বছর ৮৯৯ টাকা লাগে।

Excitel ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এতে এক মাসের বৈধতার সাথে আনলিমিটেড ইন্টারনেট এবং ৩০০ এমবিপিএস স্পিড পাওয়া যায়। অন্যান্য ব্রডব্যান্ড প্ল্যানের মত এটিও একাধিক ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম যেমন ZEE5, Voot, Eros, Shemaroo ইত্যাদি অতিরিক্ত খরচ ছাড়াই ব্যবহার করতে দেয়। সেক্ষেত্রে এই প্ল্যানটি বিভিন্ন মাসিক প্যাকেজের ভিত্তিতে সাবস্ক্রাইব করলে দামের কিছুটা হেরফের হতে পারে।

RELATED ARTICLES

Most Popular