HomeTech Newsআগামী সপ্তাহে নতুন স্মার্টফোন, ইয়ারবাডস, স্মার্টওয়াচ আনছে Nothing, প্রকাশ্যে টিজার

আগামী সপ্তাহে নতুন স্মার্টফোন, ইয়ারবাডস, স্মার্টওয়াচ আনছে Nothing, প্রকাশ্যে টিজার

CMF Phone 1, CMF Buds Pro 2 এবং CMF Watch Pro 2 ডিভাইসগুলি লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে এখন তিনটি প্রোডাক্টের টিজার প্রকাশ করা হয়েছে, যা এগুলির সম্পর্কে বেশ কিছু নতুন তথ্য সামনে এনেছে।

সিএমএফ (CMF) আগামী সপ্তাহে ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারফোন এবং একটি স্মার্টওয়াচ সহ তাদের প্রথম স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। নাথিং (Nothing)-এর সাব-ব্র্যান্ডটি এবার আসন্ন CMF Phone 1, CMF Buds Pro 2 এবং CMF Watch Pro 2 সম্পর্কে কিছু মূল বিবরণ প্রকাশ করে টিজার সামনে এসেছে। ওয়্যারেবল ডিভাইসগুলি যথাক্রমে গত বছরের মডেলগুলির উত্তরসূরি হিসাবে আসবে। আসুন আপকামিং ডিভাইসগুলি সম্পর্কে কি কি তথ্য জানা গেল, দেখে নেওয়া যাক।

CMF Phone 1, CMF Buds Pro 2 এবং CMF Watch Pro 2 স্মার্টওয়াচের টিজার

কিছুদিন আগে সিএমএফ একটি ছোট স্ক্রু ড্রাইভার টিজ করেছিল। সিএমএফ ফোন ১ ইতিমধ্যেই রিয়ার প্যানেলে একটি স্ক্রু সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছিল। আর এখন, লেটেস্ট টিজারে দেখা যাচ্ছে যে এটি স্ক্রু ড্রাইভার ব্যবহার করে খোলা যাবে। এটি নির্দেশ দেয় যে স্মার্টফোনটি পার্সোনালাইজেশনের জন্য একটি রিমুভেবল ব্যাক প্লেটের সাথে আসতে পারে। সিএমএফ ফোন ১ মোটা বেজেল দ্বারা বেষ্টিত একটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

টিজারটি আর কিছু সর্ম্পকে বিশদে জানায়নি। তবে আসন্ন ডিভাইসটি লেদার টেক্সচারের সাথে পেপি অরেঞ্জ এবং ম্যাট ফিনিশের সাথে ব্ল্যাক কালারে আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। হ্যান্ডসেটের নীচের ডানদিকে একটি ঘূর্ণায়মান ডায়ালও থাকবে তবে এর কার্যকারিতা কি, তা এখনও রহস্য।

আরেকটি ভিন্ন টিজারে, CMF Buds Pro 2 ইয়ারফোনে স্বজ্ঞাত শব্দ নিয়ন্ত্রণের জন্য একটি স্মার্ট ডায়াল যুক্ত রয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। এটি প্রেস করার ক্ষমতা সহ রোটারি ডায়ালের মতো কাজ করবে। আশা করা যায় যে, এটি ভলিউম, মিউজিক প্লেব্যাক বা অন্য কোনও ফিচার অ্যাডজাস্ট করার জন্য ব্যবহার করা হবে।

CMF Watch Pro 2 ঘড়ির টিজারটি নিশ্চিত করেছে যে, এটি তার পূর্বসূরির মতো স্কোয়ারের বদলে একটি রাউন্ড ডায়ালের সাথে আসবে। এতে অ্যালুমিনিয়াম অ্যালয় ফিনিশের বডি থাকবে। আর আসন্ন স্মার্টওয়াচটি ডিসপ্লের চারপাশে স্লিম বেজেল এবং একটি ঘূর্ণায়মান ক্রাউন দেখা যাবে। CMF Watch Pro 2 এবং Buds Pro 2 ইতিমধ্যেই আইএমডিএ (IMDA) এবং বিআইএস (BIS) সার্টিফিকেশন পেয়েছে। তিনটি আসন্ন ডিভাইসই ফ্লিপকার্ট থেকে উপলব্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular