HomeTech Newsগরম থেকে মুক্তি, AC এর উপর 6500 টাকা ছাড়, ফ্রিজের সাথে উপহার...

গরম থেকে মুক্তি, AC এর উপর 6500 টাকা ছাড়, ফ্রিজের সাথে উপহার ফ্রি, Croma দিচ্ছে লোভনীয় অফার

Croma Summer Campaign 2024 : জনপ্রিয় রিটেলার স্টোর Croma সম্প্রতি তাদের সমস্ত অফলাইন ও অনলাইন প্ল্যাটফর্ম জুড়ে ‘Summer Campaign 2024’ সেল নিয়ে হাজির হল। সদ্য ঘোষিত এই সেল চলাকালীন আপনারা – এয়ার কন্ডিশনার থেকে শুরু করে রেফ্রিজারেটর, রুম কুলার, ওয়াটার ফিল্টারের মতো একাধিক হোম অ্যাপ্লায়েন্স ছাড়ের সাথে কিনতে পারবেন। পাশাপাশি 24 মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে। আবার যেসকল ক্রেতারা, এয়ার কন্ডিশনার কিনবেন তারা 6,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন। এছাড়া বেশ কয়েকটি প্রোডাক্টের সাথে বিনামূল্যের উপহারও অফার করা হচ্ছে। নীচে Croma আয়োজিত Summer Campaign 2024 সেলে কোন কোন হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্টের সাথে কিরকম ডিল পাওয়া যাবে তা নিয়ে আলোচনা করা হল৷

Croma Summer Campaign 2024 সেলে এসি, ফ্রিজ সহ বিভিন্ন প্রোডাক্টে অফার

ক্রোমা ঘোষিত সেল থেকে আপনারা বিভিন্ন ব্র্যান্ডের ইনভার্টার স্প্লিট এসি মডেল মাত্র 24,990 টাকা প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন। এই তালিকায় – ডাইকিন, ভোল্টাস, এলজি, ও জেনারেল, ব্লু স্টার, হিটাচি, প্যানাসনিক, হায়ার, ক্রোমা -এর ইন-হাউস লাইনআপ, লয়েড ইত্যাদি নামিদামি ব্র্যান্ডের এসি ইউনিট অন্তর্ভুক্ত। আপনারা 5 স্টার শক্তি-সাশ্রয়ী রেটিং যুক্ত LG 1.5-ton inverter AC মডেলটি 53,490 টাকায় পেয়ে যাবেন। আবার 5-স্টার রেটিং সহ আসা Daikin 1.5-ton AC কেনা যাবে 44,790 টাকার বিনিময়ে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, নির্বাচিত এসি মডেলের সাথে ব্যাঙ্ক অফার প্রযোজ্য আছে। এক্ষেত্রে HDFC, ICICI, এবং Bank of Baroda ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর 2,000 টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া নির্বাচিত কয়েকটি ব্র্যান্ডের এসি মডেল কিনলে বিনামূল্যে ইনস্টলেশন এবং 6,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে।

আপনারা যারা অধিক মূল্যের এয়ার কন্ডিশনার কিনতে চান না, তারা কুলার নেওয়ার কথা ভেবে দেখতে পারেন। কেননা Bajaj PMX 18 DLX রুম কুলার ক্রোমা সেল লাইভ থাকাকালীন মাত্র 4,500 টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা হবে। এছাড়া – ভোল্টাস, সিম্ফনি এবং বাজাজ ব্র্যান্ডের সর্বোচ্চ 85-লিটার পর্যন্ত ধারণক্ষমতা যুক্ত কুলার মেশিন অত্যন্ত সাশ্রয়ী মূল্যে বিক্রি করা হচ্ছে।

আপনারা যারা নতুন রেফ্রিজারেটর কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য রয়েছে সুখবর! ক্রোমা সামার ক্যাম্পেইন 2024 সেলে – ওয়ার্লপুল, স্যামসাং, এলজি, হায়ার, ভোল্টাস এবং ক্রোমা -এর ইন-হাউস ব্র্যান্ডের ফ্রিজের সাথে 5,000 টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার করা হচ্ছে। সর্বোপরি উক্ত রিটেলার স্টোরের ইন-হাউস ব্র্যান্ডের অধীনে লঞ্চ করা সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কিনলে সম্পূর্ণ বিনামূল্যে একটি কফি মেকার মেশিন দেওয়া হবে।

অন্যান্য উল্লেখযোগ্য ডিলের মধ্যে সামিল রয়েছে, ক্রোমা দ্বারা লঞ্চ করা ওয়াটার পিউরিফায়ারের সাথে নিখরচায় একটি ক্রোমা এয়ার ফ্রায়ার পাওয়া যাবে। আবার ক্রোমা ব্র্যান্ডের রুম কুলার কিনলে সাথে একটি 750W মিক্সার গ্রাইন্ডার সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। এছাড়া 5,000 টাকার অধিক মূল্যের প্রোডাক্ট ক্রয় করলে কিস্তিতে টাকা শোধের সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন ইএমআই পেমেন্টের বিকল্পের অধীনে কেনাকাটা করতে পারবেন।

আগ্রহীদের জানিয়ে রাখি, ভারত জুড়ে সমস্ত ক্রোমা রিটেইল স্টোরেই ‘Summer Campaign 2024’ সেল লাইভ আছে। এক্ষেত্রে আপনারা যদি ক্রোমা -এর অফলাইন স্টোরে গিয়ে কেনাকাটা করেন তবে সেলস এক্সপার্টরা আপনাদের চাহিদা অনুযায়ী প্রোডাক্ট বাছাইয়ে সাহায্য করতে পারবেন।

RELATED ARTICLES

Most Popular